Psg vs Montpellier | Lionel Messi | জোড়া গোলে রেকর্ড মেসির! পিএসজি পেল বড় জয়!

Psg vs Montpellier | Lionel Messi | জোড়া গোলে রেকর্ড মেসির! পিএসজি পেল বড় জয়!

প্রথমার্ধেই মপেলিয়ারের জালে দুই দুইবার বল পাঠিয়েছেন সঙ্গে সঙ্গে গড়ে ফেলেছেন রেকর্ড! লিওনেল মেসির জোড়া গোলে মপেলিয়ারকে ৪-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করেছে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। এদিন জোড়া গোল করার পাশাপাশি এক রেকর্ডও গড়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

লিওনেল মেসি ইতিহাসের একমাত্র ফুটবলার যিনি ক্লাবের হয়ে গেছে টানা ১৫ সিজনে ১০+ গোল ও ১০ অ্যাসিস্ট করেছেন।

প্রতিপক্ষের মাঠে এদিন শুরু থেকেই চাপ বাড়াতে থাকে পিএসজি। শুরুতেই ৬ মিনিটের সময় লিওনেল মেসির দূর্দান্ত গোলে এগিয়ে যায় পিএসজি। এরপর ২০তম মিনিটে আবারো মপেলিয়ারের জালে বল পাঠায় মেসি। ফলে ২-০ গোলে এগিয়ে যায় ফরাসি জায়ান্টরা। লিওনেল মেসির করা দুই গোলেই অ্যাসিস্ট করেছেন কিলিয়ান এমবাপ্পে।

লিওনেল মেসির দ্বিতীয় গোলের ঠিক ৫ মিনিট পরেই আরেক আর্জেন্টাইন অ্যানহেল ডি মারিয়ার অসাধারণ এক গোলে ৩-০ গোলের বড় লিড পেয়ে যায় মাউরিসিও পচেত্তিনো। প্রথমার্ধের ২৬তম মিনিটেই ৩ গোল হজম করে কোনঠাসা হয়ে পড়ে মপেলিয়ার।

পিএসজির তাদের চতুর্থ গোলের দেখা পায় দ্বিতীয়ার্ধে। ৫৭তম মিনিটে কিলিয়ান এমবাপ্পেকে ট্যাকেল করতে গিয়ে ডি-বক্সে ফাউল করে মপেলিয়ারের সৌকুয়েত। সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজায় রেফারি। পেনাল্টি থেকে সফল স্পটকিকে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। ফলে ৪-০ গোলে এগিয়ে যায় পিএসজি। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ৪-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

Psg vs Montpellier | Lionel Messi

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks