খেলাধুলার খবর : পিএসজির | নেইমারের ২ গোল। পিএসজির ৫-২ গোলের বিশাল জয়!

ফ্রেঞ্চ লীগা ওয়ানের ম্যাচে মন্তেপিলিয়ারকে ৫-২ গোলে হারিয়েছে পিএসজি। নেইমার করেন দুই গোল।মেসি গোল না পেলেও দারুণ খেলেছে। কিন্তু এমবাপ্পে-হাকিমিতে পিএসজির স্পিড নষ্ট এমনটাই খেলায় দেখা গেছে। চলতি মৌসুমে ৩ ম্যাচে নেইমার জুনিয়ার ৫ গোল ও ৩টি অ্যাসিস্ট।
বিশ্বকাপে আগে দারুণ ফর্মে নেইমার। ম্যাচে সবার সেরা নেইমার করেছেন জোড়া গোল। তবে মেসি গোল না পেলেও খেলেছেন দুর্দান্ত।মেসি,নেইমার জুটির পার্ফোম্যান্স ছিল অসাধারন। ৯.৪ রেটিং এ ম্যাচ সেরা হয়েছে নেইমার।

হাকিমি আর এমবাপ্পে নষ্ট করেছেন পিএসজির স্পিড। শেষ মিনিটে দারুন সুযোগ ছিল মেসির গোল করার,পাসটা মেসি কে না দিয়ে হাকিমি পাকনামি করে নিজেই শট খেলেছেন অথচ মেসি তার পাশেই ছিল।ফলে গোলটি মিস করে পিএসজি। দ্বিতীয়ার্ধে এসে মেসির অসাধারণ শট অল্পের জন্য গোলকিপার সেভ করেছেন। অন্যদিকে নেইমারের পাস,রানিং,ড্রিবলিং,ওন টু ওন ডুয়েল সব ছিল দেখার মতো। পুরো ম্যাচে তার খেলা উপভোগ করেছে দর্শক।

তবে হাকিমি-এমবাপে কে সাবস্টিটিউট না করে করেছেন নেইমারকে সাবস্টিটিউট।তবে খেলা শেষে পিএসজি কোচ গাল্টিয়ার স্পষ্ট করেছেন যে কেনো দুটি গোল করা নেইমারকে সাবস্টিটিউট করিয়েছেন। এ বিষয়ে বলেন, তিনি ইচ্ছাকৃতভাবেই নেইমারকে সাবস্টিটিউট করেছেন যেন তার প্রচেষ্টার জন্য ভক্তদের কাছ থেকে অভিবাদন গ্রহণ করতে পারেন।লিগ ওয়ানে নেইমারের জোড়া গোল ও এমবাপ্পে-রেনাতো সানচেসের গোলে মন্তেপিলিয়ারকে উড়িয়ে দিল পিএসজি।

আবার অভিষেক ম্যাচেই নিজের প্রথম গোলটা আদায় করে নিলেন পর্তুগিজ মিডফিল্ডার সানচেজ।এমবাপ্পে, সানচেজ এবং আত্মঘাতি এক গোল নেইমারের দৃষ্টিনন্দন জোড়া গোলের বন্যায় ভাসালেন মন্তেপিলিয়ারকে।ফুল টাইম
পিএসজি ৫-২ মন্টপলিয়ার নেইমার২টি,এমবাপ্পে ১টি, সানচেজ১টি, ও একটি হয়েছে og/ সাকা আত্মঘাতী গোল।হাকিমি এবং মেন্ডেস একটি করে অ্যসিস্ট করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks