PSG VS METZ | Kylian Mbappe | এমবাপ্পের হ্যাটট্রিক! ডি মারিয়ার রাজকীয় বিদায়! মেসি-নেইমারের দূর্দান্ত পারফরম্যান্সের দিনে পিএসজির বিশাল জয়!

PSG VS METZ | Kylian Mbappe | এমবাপ্পের হ্যাটট্রিক! ডি মারিয়ার রাজকীয় বিদায়! মেসি-নেইমারের দূর্দান্ত পারফরম্যান্সের দিনে পিএসজির বিশাল জয়!

একের পর এক রোমাঞ্চের জন্ম দিয়ে লিগ ওয়ানের সর্বশেষ ম্যাচে জয় বিশাল পেয়েছে পিএসজি। রিয়াল মাদ্রিদের স্বপ্নভঙ্গ করে পিএসজির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত নতুন চুক্তি করেই হ্যাটট্রিক করলেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। অন্যদিকে পিএসজির জার্সিতে নিজের শেষ ম্যাচে ১ গোল ও ১ অ্যাসিস্ট করার মাধ্যমে কান্নাভেজা চোখে বিদায় নিয়েছেন আর্জেন্টাইন তারকা অ্যানহেল ডি মারিয়া। লিগ ওয়ানের সর্বশেষ ম্যাচে মেসের বিপক্ষে ৫-০ গোলের জয় পেয়েছে পিএসজি। এই ম্যাচে তিনবার জালের দেখা পেয়েছেন ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপ্পে। অন্যদিকে একটি করে গোল করেছেন নেইমার জুনিয়র ও অ্যানহেল ডি মারিয়া। এই ম্যাচে পিএসজির হয়ে ১৪তম অ্যাসিস্টের দেখা পেয়েছেন লিওনেল মেসি।

ম্যাচের শুরু থেকে মেসের জালে একের পর এক আক্রমণ চালাতে থাকে পিএসজি। প্রথমার্ধের ২৫তম মিনিটে অ্যানহেল ডি মারিয়ার অ্যাসিস্টে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। এর ঠিক ২ মিনিট বাদেই আরো এক গোল করেন এমবাপ্পে। এবার লিওনেল মেসির অ্যাসিস্ট থেকে জালের দেখা পান কিলিয়ান এমবাপ্পে। পরপর দুই গোল খেয়ে কোনঠাসা হয়ে পড়া মেসের জালে ৩১তম মিনিটে বল জড়ান নেইমার জুনিয়র।

দ্বিতীয়ার্ধে নিজের হ্যাটট্রিক পূরণ করতে বেশি সময় নেয়নি এমবাপ্পে। ম্যাচের ৫০তম মিনিটে মেসের ডিফেন্ডারকে বোকা বানিয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন ফরাসি এই তারকা। ৪-০ গোলে পিছিয়ে পড়া মেস ৫৮তম মিনিট থেকে খেলেছে ১০ জন নিয়ে। নেইমার জুনিয়রকে ফাউল করে দুই হলুদ কার্ড দেখায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মেসের মিডফিল্ডার ত্রাওরে।

সাফল্যে ভরা ক্যারিয়ারে পিএসজিকে বিদায় জানানোটা যেনো আরো একটু স্বরণীয় করে রাখলো ডি মারিয়া। পিএসজির জার্সিতে নিজের শেষ ম্যাচে এক অ্যাসিস্টের পর এবার গোলের দেখা পান ডি মারিয়া। ৬৭ তম মিনিটে মেসির নেওয়া শট গোলবারে লেগে ফিরে আসলে সেই বল পেয়ে গোল করতে আর দেরি করলেন না ডি মারিয়া। ফলে ৫-০ গোলে এগিয়ে যায় পিএসজি।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ৫-০ গোলের বিশাল জয় নিয়ে মৌসুম শেষ করা পিএসজি মেতে উঠে শিরোপা উল্লাসে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks