psg vs gamba osaka 6-2 : মেসি-নেইমারের ম্যাজিকে পিএসজির দুর্দান্ত জয়।

psg vs gamba osaka 6-2

নিজে করলেন ২ গোল, অবদান রাখলেন বন্ধু লিওনেল মেসির গোলে। এক গোল করার পাশাপাশি নেইমারের গোলে এ্যাসিস্ট করলেন মেসি। প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে গাম্বা ওসাকার বিপক্ষে ৬-২ গোলের বিশাল জয় পেয়েছে পিএসজি। ম্যাচে বদলি নেমেই গোলের দেখা পেয়েছেন কিলিয়ান এমবাপ্পে।

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে জয়ের ধারা অব্যাহত রেখেছে পিএসজি। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত বল দখলের আধিপত্য রাখার পাশাপাশি আক্রমণেও ব্যাপক এগিয়ে ছিল ক্রিস্তফ গালতিয়ের দল। ম্যাচে পিএসজির গোল উৎসবের শুরুটা হয় ২৮ তম মিনিটের সময়। এসময় পাবলো সারাবিয়া গোলে এগিয়ে যায় পিএসজি।

পরে ৩২ তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জুনিয়রের গোল। সফল স্পটকিক থেকে গোল করে দলকে এগিয়ে নেন তিনি। নেইমারের গোলে ২-০ গোলে এগিয়ে যায় তারা। পর ম্যাচের ৩২ তম মিনিটে একটি গোল হজম করে পিএসজি । পরে ৩৭ তম মিনিটে মেন্ডেসের গোল আবারো এগিয়ে যায় পিএসজি। পরে ম্যাচের ৩৯তম মিনিটে নিজের প্রথম ও দলের তৃতীয় গোলটি করেন লিওনেল মেসি। নেইমারের বাড়ানো বল থেকে গোল করেন মেসি।

চরে গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে পিএসজি। পরে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬০ তম মিনিটে লিওনেল মেসির বাড়ানো বল থেকে নিজের দ্বিতীয় ও দলের পঞ্চম গোলটি করেন নেইমার। পরে একটি গোল হজম করলেও ম্যাচ ৮৬ তম মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোল ৬-২ গোলের বিশাল জয় নিশ্চিত হয় পিএসজির।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks