(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Psg vs Nantes | Messi | Neymar | নেইমারের পেনাল্টি মিস! সহজ সুযোগ নষ্টের ভিড়ে লজ্জায় ডুবলো পিএসজি!

After defeating Real Madrid at home in the UEFA Champions League, PSG has been defeated by FC Nantes in the match of League One this time.

ইউয়েফা চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে পরাজিত করার পর এবার লিগ ওয়ানের ম্যাচে প্রতিপক্ষ এফসি নান্তেসের বিপক্ষে বিধ্বস্ত হয়েছে পিএসজি। নেইমার জুনিয়রের পেনাল্টি মিস ও সহজ সুযোগ নষ্টের ভিড়ে লিগ ওয়ানের ম্যাচে নান্তেসের কাছে ৩-১ গোলের বিশাল পরাজয় বরণ করেছে মাউরিসিও পচেত্তিনোর দল।

এদিন প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই মুখ থুবড়ে পড়েছিল পিএসজি। ম্যাচের শুরুর ৪ মিনিটের মাথায় সিমনের সহায়তায় কোলো মুয়ানির গোলে এগিয়ে যায় নান্তেস। নান্তেসের আক্রমণভাগের কাছে অসহায় আত্মসমর্পণ করা পিএসজির রক্ষণভাগ ভেঙে ম্যাচে ১৬তম মিনিটে আরো এক গোল করে নান্তেসের ফরোয়ার্ড কোয়েন্তিন মারলিন।

পরপর দুই গোল হজম করা পিএসজি চেষ্টা চালায় ম্যাচে ফেরার। বেশ কয়েকবার নান্তেসের জালে হানা দিলেও বার বার ব্যর্থ হয়েছে মেসি-এমবাপ্পেরা। এর মাঝে প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে কর্ণারের বল ক্লিয়ার করতে গিয়ে হ্যান্ডবল দিয়ে দেন পিএসজির জর্জিনহো ওয়াইনাল্ডাম। ফলে ভিএআরে কিছুক্ষণ দেখার পর রেফারি বাঁশি বাজায় পেনাল্টির। পেনাল্টি থেকে সফল স্পটকিকে কেইলর নাভাসকে পরাস্ত করে দলকে ৩-০ গোলে এগিয়ে নিয়ে যান লুডোভিচ ব্লাস। ৩-০ তে পিছিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে পিএসজি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই লিওনেল মেসির পাস পেয়ে গোল করে দলের ব্যবধান কমান নেইমার জুনিয়র। ৫৯তম মিনিটে ব্যবধান আরো কমাতে পারত পিএসজি। লিওনেল মেসির কাছ থেকে বল নিয়ে আক্রমণে এগিয়ে যাওয়া কিলিয়ান এমবাপ্পেকে ডি বক্সে ফাউল করে বসেন নান্তেসের অ্যাপিয়া। ফলে পেনাল্টি পায় পিএসজি। কিন্তু দূর্ভাগ্যবশত নেইমার জুনিয়রের নেওয়া সেই শিশুসুলভ পেনাল্টি শট ঠেকিয়ে দেন নান্তেসের গোলরক্ষক।

এরপর বেশ কয়েকটি সহজ সুযোগ হাতছাড়া করে ৩-১ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল মেসিরা। এই হারে ২৫ ম্যাচে ১৮ জয় ৫ ড্র ও ২ হারে পিএসজির পয়েন্ট ৫৯। পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks