PSG vs Benfica 1-1 UCL : চ্যাম্পিয়নস লিগ | পিএসজির খবর | মেসির গোলের পর, পেরেরার আত্মঘাতী গোল,পয়েন্ট হারালো পিএসজি | খেলার খবর

PSG vs Benfica 1-1 UCL : ইউয়েফা চ্যাম্পিয়নস লিগে বেনফিকার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। পিএসজির হয়ে একমাত্র গোলটি করেন লিওনেল মেসি। অন্যদিকে দানিলো পেরেইরার ভুলে গোল হজম করে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো ফরাসি জায়ান্টদের।

এদিন প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই আক্রমণে প্রায় কোনঠাসা হয়ে পড়েছিল পিএসজি। কিন্তু গোলমুখে পিএসজি গোলরক্ষক ডোনারুম্মাকে ডিঙাতে পারেনি বেনফিকার স্ট্রাইকাররা।

ম্যাচের ২২তম মিনিটেই বেনফিকার সমর্থকদের স্তব্ধ করে দেয় লিওনেল মেসি। নেইমার জুনিয়রের অসাধারণ পাস পেয়ে ডি বক্সের সামান্য বাইরে থেকে কার্লি শটে গোল করেন লিওনেল মেসি। ফলে ১-০ গোলে এগিয়ে যায় পিএসজি।

এই গোলের মাধ্যমে ইউয়েফা চ্যাম্পিয়নস লিগে ৪০ টি ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে গোল করার রেকর্ড গড়েছেন লিওনেল মেসি। ইউয়েফা চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে লিওনেল মেসিই একমাত্র ফুটবলার যিনি ৪০ টি ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে গোল করেছেন।

কিন্তু ম্যাচের ৪১তম মিনিটেই নিজেদের ভুলে গোল হজম করে পিএসজি। এঞ্জো ফার্নান্দেজের নেওয়া কার্লি ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই বল জড়িয়ে দেন পিএসজি ডিফেন্ডার দানিলো পেরেইরা। ফলে সমতায় ফেরে বেনফিকা। ১-১ গোলের সমতা নিয়েই প্রথমার্ধের খেলা শেষ করে দুই দল।

এরপর দ্বিতীয়ার্ধে বেশ কিছু সুযোগ হাতছাড়া করে পিএসজি। নেইমার,মেসি ও এমবাপ্পেদের নেওয়া একের পর এক শট রুখে দিতে থাকেন বেনফিকার গোলরক্ষক ব্লাচোদিমোস। শেষ পর্যন্ত ওতামেন্ডি ও ব্লাচোদিমোসের রক্ষণ ভাঙতে পারেনি পিএসজি। ফলে ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে গালতিয়ের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks