PSG Match : Messi, নিজের পেনাল্টি রামোসকে ছেড়ে দিলেন মেসি।

গতরাতে মৌসুমের প্রথম ম্যাচে মাঠে নেমেছে মেসি-নেইমারদের পিএসজি। অবশ্যই ম্যাচটি লিগ ওয়ানের ম্যাচ না হলেও আসন্ন লিগন মৌসুমের জন্য বেশ গুরুত্বপূর্ণ ম্যাচ টি। কারণ এই ম্যাচগুলো খেলে আসন্ন মৌসুমের জন্য নিজেদের প্রস্তুত শতভাগ সেরা রাখতে চাইছে ক্লাবটি।

গতরাতে প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক ম্যাচে মাঠে নেমেছে পিএসজি। ম্যাচে দলের সঙ্গে ছিলেননা নেইমার এবং এমবাপ্পে। শুধুমাত্র খেলেছেন লিওনেল মেসি। আক্রমণভাগের অন্যতম সেরা দুই ফরোয়ার্ডকে মাঠের বাহিরে রেখেছেন ক্রিস্তফ গালতিয়ে। ম্যাচটিতে পিএসজির জয় পেয়েছে ২-০ গোলে।

পিএসজির মৌসুমের প্রথম জয়কে ছাপিয়ে গেছে, মাঠের লিওনেল মেসির অসাধারণ এক কাজ। আর্জেন্টাইন ফরোয়ার্ড যে মহত্ত্বের পরিচয় দিয়েছেন তা ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই ম্যাচে একটি গোলের দেখা পেয়েছেন সার্জিও রামোস। একসময়কার বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের অধিনায়করা এখন একসঙ্গে খেলছেন পিএসসিতে।

মেসি রামোস একই দলের জার্সিতে। লিওনেল মেসি সতীর্থর প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন গতকাল মাঠে তা ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। লিওনেল মেসি এর আগেও তার ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজ নেইমার জুনিয়র দিয়ে পেনাল্টি করিয়েছেন। নিজের পেনাল্টি ছেড়ে দেওয়ার নজির রয়েছে মেসির।

গোল জেনেও নিচে না করে সতীর্থকে গোল উপহার দিয়েছেন বহুবার। পিএসজিতেও এর ব্যতিক্রম নয় গতরাতে নিজের পাওয়া পেনাল্টি মেসি ছেড়ে দিয়েছেন একসময়কার চিরপ্রতিদ্বন্দ্বী ডিফেন্ডার রামোসকে।অবশ্যই সেই পেনাল্টি থেকে গোল করেছেন রামোস।

অথচ পেনাল্টি পেয়েছিলেন লিওনেল মেসি, আর্জেন্টাইন ফরোয়ার্ড নিজে না করেই ছেড়ে দিয়েছেন সার্জিও রামোসের জন্য। মেসির অসাধারণ এই কাজ মুহূর্তে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks