(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

PSG | Lionel Messi | পিএসজিতে আর্জেন্টাইন ঐক্য ভেঙে দিতে চায় এমবাপ্পে!

PSG | Lionel Messi | পিএসজিতে আর্জেন্টাইন ঐক্য ভেঙে দিতে চায় এমবাপ্পে!

চলতি মৌসুমের শুরুতেই পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিতে চেয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার বিষয়গুলো বেশ পাকাপোক্ত হয়েই গিয়েছিলো ঠিক সে সময় হঠাৎ করে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করে সবাইকে চমকে দিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। হঠাৎ করে কি এমন হয়েছিলো যে, নিজের পছন্দের ক্লাব রিয়াল মাদ্রিদে না গিয়ে পিএসজিতেই থেকে গেছেন ফরাসি বিশ্বকাপ জয়ী এই তারকা?

পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তির পর বেরিয়ে এসেছিলো চাঞ্চল্যকর সব তথ্য! জানা গিয়েছিল পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি এমবাপ্পেকে পুরো দলের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা হস্তান্তর করেছিল। অর্থাৎ ক্লাবের স্পোর্টিং প্রজেক্টে কিলিয়ান এমবাপ্পেকে অন্তর্ভুক্ত করেছে পিএসজি। কিলিয়ান এমবাপ্পের কথাতেই ঠিক করা হবে পিএসজি স্কোয়াড, কে হবেন কোচ কিংবা কোন খেলোয়াড়দের বিক্রি করে দেওয়া হবে সকল কিছুই ঠিক করবে এমবাপ্পে। এমন সব শর্তে এমবাপ্পেকে ধরে রেখেছে নাসের আল খেলাইফি।

তবে এবার আরো এক চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছে স্পোর্টস বাইবেল। আর্জেন্টিনার সংবাদমাধ্যম ওলের বরাত দিয়ে স্পোর্টস বাইবেল জানিয়েছে, পিএসজিতে আর্জেন্টাইনদের ঐক্য ভেঙে দিতে চান কিলিয়ান এমবাপ্পে। এরই ধারাবাহিকতায় অ্যাঞ্জেল ডি মারিয়াকে বিক্রি করে দিয়েছে পিএসজি। এবার লিয়ান্দ্রো পারাদেস ও মাউরো ইকার্দিকেও ছেড়ে দেওয়ার ক্লাবের উপর জোর প্রয়োগ করছে কিলিয়ান এমবাপ্পে। শুধু তাই নয় এমবাপ্পের অপছন্দের তালিকায় রয়েছেন লিওনেল মেসিও। এছাড়াও কেইলর নাভাস ও অ্যান্দ্রে হেরেইরাকেও ছেড়ে দিতে চাইছে এমবাপ্পে।

জানা গেছে, পিএসজির ড্রেসিং রুমে কিলিয়ান এমবাপ্পে এখন এক অস্বস্তির নাম। কোনো খেলোয়াড়ের সঙ্গেই সুসম্পর্ক বজায় রাখতে পারছে না এমবাপ্পে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks