Cricket News

মুস্তাফিজের কাছে দেশ সবার প্রথমে!!

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে থাকবেন না সাকিব আল হাসান, খেলবেন আইপিএল। এমন সিদ্ধান্তে কয়েকদিন ধরে গরম ক্রিকেট পাড়া। সাকিবের এমন সিদ্ধান্তে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে ক্রিকেট ভক্তদের মাঝে। চুপ নেই বিসিবিও। সাকিবের উপর চটেছে বিসিবিও৷ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, এখন থেকে আর কাউকে জোর করা হবে না। এমনকি চুক্তিতেও এনেছে বড় পরিবর্তন।

সবকিছুর মাঝে একটা বিষয় ঘুরপাক খাচ্ছে সবার মাথায়। তা হলো সাকিবের সাথে আইপিএলে দল পাওয়া মুস্তাফিজুর রহমানও কি আইপিএলে খেলার জন্য ছুটি নিবেন নাকি দেশের হয়ে টেস্ট সিরিজে খেলবেন? এমন প্রশ্নের ভিড়ে গতকাল নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, আইপিএলে খেলবে নাকি দেশের হয়ে টেস্ট খেলবে এমন সিদ্ধান্তে ভুগা মুস্তাফিজ শরনাপন্ন হয়েছিলেন পাপনের। পাপন জানিয়ে দিয়েছিলেন ফিজের যেটা ইচ্ছা করবে তাকে সেটাই করার পরামর্শ দিয়েছেন তিনি।

তবে এসব বিষয়ে আজ মুখ খুললেন মুস্তাফিজুর রহমান। জানিয়েছেন যদি টেস্ট দলে থাকেন তবে অবশ্যই টেস্ট খেলবেন, তা না হলে আইপিএলে খেলতে যাবেন। তবে ফিজের কাছে দেশটা আগেই প্রাধান্য পায় সেটাও তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

মুস্তাফিজ বলেন, শ্রীলঙ্কা সিরিজে টেস্ট দলে যদি থাকি, তাহলে আমি টেস্ট খেলব। যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবেই যে আমি দলে নাই। পরবর্তীতে বিসিবি যদি অনুমতি দেয় তাহলে আইপিএল খেলতে যাব।

দেশের খেলা নাকি আইপিএল এমন প্রশ্নের জবাবে মুস্তাফিজ বলেন, অবশ্যই, দেশ তো সবার আগে।

এদিকে দেশের হয়ে খেলার জন্য পিএসএল ছেড়ে নিজ দেশে ফিরে গেছেন রশিদ খান ও ক্রিস গেইলের মতো বিশ্বমানের ক্রিকেটাররা। এছাড়াও আইপিএলের শুরুর দিকের ম্যাচ খেলবেন না প্রোটিয়া পেসার কাগিসো রাবাদা। সে সময় পাকিস্তানের বিপক্ষে সিরিজ থাকার কারণে আইপিএলে খেলবেন না কাগিসো রাবাদা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks