Neymar transfer news : নেইমারকে না নেওয়ার ইঙ্গিত দিল ম্যান সিটি।

ইউরোপিয়ান দলবদল এর আলোচ্য বিষয় গুলোর একটি নেইমার জুনিয়র দলবদল প্রসঙ্গ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ছেড়ে দিতে চাই পিএসজি দলটির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি নেইমারকে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা জানিয়েছে আগেই।

প্রেসিডেন্টের এমন কথার পর বেঁকে বসেছেন নেইমার নিজেও। এদিকে নেইমার জুনিয়রকে দলে ভেড়ানোর জন্য আগ্রহ প্রকাশ করেছিল চেলসি, এরপর বার্সেলোনা। তবে গত দু’দিন ধরে গণমাধ্যমের সবচেয়ে বেশি শোনা যাচ্ছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটির নাম।

ইংলিশ জায়ান্টরা ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে দলে ভেড়াতে আগ্রহী বিশেষ করে পেপ গার্দিওলা। এর আগে নেইমারকে কোচিং করিয়াছিলেন বার্সেলোনাতে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড সম্পর্কে ভালো করেই জানা আছে পেপ গার্দিওলার। তাইতো নেইমারকে দলে চাইতে তিনি।

এবারের গ্রীষ্মকালীন দলবদল থেকে ম্যানচেস্টার সিটি দলে ভিড়িয়েছে আর্লিং হল্যান্ডকে। এছাড়াও আছে জেক গ্রীলিশ।  তাইতো নেইমার জুনিয়র কে দলে ভেড়ানো হবে দলটির জন্য ভুল। এমন মন্তব্যই করেছেন সিটির সাবেক ডিফেন্ডার Nedum Onuoha

তার মতে জ্যাক গ্রিলিশ আর্লিং হল্যান্ড এর পাশাপাশি নেইমারকে দলে নেওয়া হবে চরম ভুল৷  নেইমার জুনিয়র দের দলে আনা হবে ম্যানচেস্টার সিটির জন্য চরম ভুল ও বিপদজনক। এমন মন্তব্যই করেছেন সাবেক ম্যানচেস্টার ম্যানচেস্টার সিটির ডিফেন্ডার

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks