Neymar transfer news today : ম্যান ইউতে যোগ দিচ্ছেন নেইমার?? গোপন তথ্য ফাঁস!

পিএসজি তারকা নেইমারকে দলে ভেড়াবে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি শোনা যাচ্ছে এমনটাই। তবে কি তাহলে পর্তুগিজ স্ট্রাইকারের ঘাটতি পূরণ হবে । গুঞ্জন শোনা গেছে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইউরোপের বিভিন্ন সংবাদমাধ্যমগুলোতে এমনটাই বলা হচ্ছে।

য়্যুভেন্তাস থেকে রোনালদোকে দলে টেনেছিল ম্যানইউ।রেড ডেভিলরা দুর্দশা কাটিয়ে ফের ইংলিশ লিগে জায়ান্ট ক্লাব হয়ে উঠবে শীর্ষে। এমনটাই প্রত্যাশা ছিল সবার। তবে রোনালদোর পারফরম্যান্স ভাল থাকলেও কোচের পরিকল্পনায় নেই। পরের মৌসুমে রোনালদো নিজেই ম্যানইউর ক্লাব ছাড়তে পারেন।কারনটা হলো শেষ চারে ও জায়গা না করা এবং চ্যাম্পিয়ন্সলিগে খেলতে না পারা।

রোনালদোর ম্যানইউ ছাড়ার গুঞ্জন ছড়িয়েছে এরিক টেন হ্যাগ ম্যানইউর দায়িত্ব নেয়ার পর থেকে । পর্তুগিজ সুপার স্টার নাকি ডাচ কোচের পরিকল্পনায় নেই পরের মৌসুমে।
বিভিন্ন গণমাধ্যম এ শোনা যাচ্ছে, পিএসজি তারকা নেইমারকে দলে ভেড়াবে রোনালদো যদি সত্যিই ওল্ড ট্রাফোর্ড ছেড়ে যান।

এত গুঞ্জনের মধ্যে নেইমার পরিষ্কার বলে দিয়েছেন, পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার আগে আমি প্যারিস ছাড়বো না।তবে নেইমার পিএসজির ক্লাব সভাপতি নাসের আল খেলাইফির এক মন্তব্যে মনক্ষুণ্ন হয়েছেন।যদি ক্লাব থেকে ভালোবাসা না পান তাহলে নিজেই ছাড়তে চাইছেন প্যারিস। যদি গুঞ্জনের বার্তা সঠিক হয় নেইমারের পরবর্তী গন্তব্য হবে ওল্ড ট্রাফোর্ড।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks