Neymar ignoring mbappe : অনুশীলনে এমবাপ্পের সাথে নেইমারের দ্বন্দ্ব

Neymar spotted ignoring Kylian Mbappe as Lionel Messi ‘conflict’ comes to light.

গত ক’দিন ধরে ইউরোপিয়ান গণমাধ্যমের খবর নেইমার জুনিয়র এবং কিলিয়ান এমবাপ্পের সম্পর্কে ফাটল ধরেছে। ফরাসি ফরোয়ার্ডের সঙ্গে সম্পর্ক ভালো নেই ব্রাজিলিয়ান সুপারস্টারের। বিশেষ করে লিওনেল মেসি পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই নেইমার এমবাপ্পের সম্পর্কের অবনতি ঘটেছে। এমনটাই দাবি করছে ফরাসি বিভিন্ন গণমাধ্যম। Neymar ignoring mbappe

এদিকে চলমান গ্রীষ্মকালীন দলবদলে নেইমার জুনিয়রকে বিক্রি করে দেওয়ার কথা জানিয়েছিল পিএসজি তবে দলটির নতুন কোচ ক্রিস্তফ গালতিয়ে যোগ দেওয়ার পর নেইমার জুনিয়রকে ক্লাবের ধরে রাখার ইঙ্গিত দিয়েছেন তিনি। নেইমারকে ছেড়ে দেওয়ার কথা চলছিল যখন পিএসসিতে তখন কিলিয়ান এমবাপ্পে সঙ্গে তার সম্পর্ক আরও অবনতি ঘটে।

এবার তা বাস্তবে দেখা গেল। নেইমার জুনিয়র কিলিয়ান এমবাপ্পে এবং লিওনেল মেসি নতুন মৌসুমকে সামনে রেখে অনুশীলনে নেমেছেন। সম্প্রতি নেইমার জুনিয়র কিলিয়ান এমবাপ্পে ও লিওনেল মেসির অনুশীলনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যায় খেলোয়াড়রা সবাই অনুশীলন করছেন।

অনুশীলনের একটা পর্যায়ে নেইমার জুনিয়র এর দিকে হাত বাড়িয়ে দিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। রানিং সেশনের একটা অনুশীলন শেষ করার জন্য। তবে নেইমারকে অনীহা প্রকাশ করেছেন কিলিয়ান এমবাপ্পে এর সঙ্গে অনুশীলন করতে। তিনি অপেক্ষা করছিলেন লিওনেল মেসির জন্য। পরে কোচিং স্টাফদের একজনের সাথে অনুশীলন সম্পন্ন করেন কিলিয়ান এমবাপ্পে।

অন্যদিকে মেসি আসার পরে সেই সেশন শেষ করেছেন নেইমার। মেসি নেইমারকে নিয়ে একসাথেই অনুশীলন করতে দেখা যায়। এমবাপ্পের সঙ্গে নেইমারের এমন আচরণ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর পর থেকেই পিএসজির দুই তারকার সম্পর্কের অবনতির খবর ফলাও করে প্রকাশ করছে গণমাধ্যমগুলো।Neymar ignoring mbappe

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks