Neymar Mbappe relationship : ফুটবল নিউজ: নেইমারকে বাদ দেওয়ার জন্য, এমবাপ্পের বিদ্রোহের ঘোষণা! খেলার খবর

Neymar Mbappe relationship : ফুটবল নিউজ: নেইমারকে বাদ দেওয়ার জন্য, এমবাপ্পের বিদ্রোহের ঘোষণা! খেলার খবর :

মৌসুমের শুরু থেকেই পিএসজিতে একের পর এক বিতর্কে জড়িয়ে আছেন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। বিতর্ক যেনো পিছু ছাড়ছে না ফরাসি এই তারকার। এইতো কিছুদিন হলো পিএসজি ছাড়ার উঞ্জন গণমাধ্যমে উড়িয়ে দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। এর রেশ কাটতে না কাটতেই এবার শোনা যাচ্ছে নতুন বিতর্ক। পিএসজিতে নাকি বিদ্রোহের হুমকি দিয়েছে ফরাসি এই ফরোয়ার্ড। তার সেই বিদ্রোহের কেন্দ্রে নেইমার জুনিয়র!

৩০ বছর বয়সী নেইমার জুনিয়রকে ক্লাবে দেখতে চান না এমবাপ্পে। ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রকে ক্লাব থেকে বের করে দিতে পিএসজিকে বিদ্রোহের হুমকি দিয়েছে কিলিয়ান এমবাপ্পে। এমন খবরই দিচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যম এল পাইপস।

চলতি মৌসুমের শুরু থেকেই নেইমারের সঙ্গে বিবাদে জড়ান এমবাপ্পে। মূলত পেনাল্টি নিয়ে নেইমারের সঙ্গে মাঠেই বাকবিতন্ডায় জড়াতে দেখা যায় এমবাপ্পেকে। এরপর নেইমারের সঙ্গে নাকি ড্রেসিং রুমে হাতাহাতি পর্যন্ত করেছেন ফরাসি বিশ্বকাপ জয়ী এই তারকা। নেইমারের সঙ্গে এমবাপ্পের দ্বন্দ্ব যে আছে তার সুস্পষ্ট ধারণা পাওয়া যায় মাঠের খেলায়ও। বেশ কয়েকটি ম্যাচে গুরুত্বপূর্ণ সময়ে নেইমারকে পাস না দেওয়ার ঘটনা নতুন নয়।

এবার স্প্যানিশ সংবাদমাধ্যম এল পাইপস জানিয়েছে, নেইমারকে কোনোভাবেই সহ্য হচ্ছে না এমবাপ্পের।

“মূলত দুটি কারণে নেইমারকে পছন্দ হচ্ছে না এমবাপ্পের। তার প্রথমটি হলো, নেইমারের আচরণে অসন্তুষ্ট এমবাপ্পে। এমবাপ্পের মতে, নেইমার ক্লাবের শৃঙ্খলা মানেন না এবং ক্লাব কর্তৃপক্ষও তাকে নিয়ন্ত্রণে আনতে কার্যকারী ভূমিকা পালন করছে না। দ্বিতীয় কারণটি হলো, পিএসজির সকল কার্যক্রম এমবাপ্পেকে ঘিরে হতে হবে। সকল প্রকল্পে এমবাপ্পেই থাকবে মূখ্য বিষয়। মাঠের খেলায় এবং যাবতীয় অন্যান্য সব বিষয়ে তাকে কেন্দ্রবিন্দুতে রাখতে হবে বলে চাইছে এমবাপ্পে।

এমন সব বিষয় নিয়ে এবার পিএসজি শিবিরে আবারো উত্তাপ ছড়াচ্ছেন কিলিয়ান এমবাপ্পে। এমনটাই জানিয়েছে ‘এল পাইপস।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks