Neymar Mbappe PSG : PSG News | UCL 2022/23 : নেইমারের সাথে সম্পর্ক নিয়ে একি বলল এমবাপ্পে | খেলার খবর | ফুটবল নিউজ

Kylian Mbappé :Neymar Mbappe PSG
“Neymar Jr ? We have played together for long now. We have always had a relationship based on respect. We’ve had times like this before. There were times when we were able to be the best of friends and other times when we didn’t talk to each other” Kylina Mbappe Neymar Jr Relationship. Neymar Mbappe psg news

নেইমার জুনিয়র কিলিয়ান এমবাপ্পের তিক্ত সম্পর্কের যেন অবসান হচ্ছে না। চলতি মৌসুমের শুরুর দিকে পেনাল্টি নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে যান পিএসজির দুই তারকা ফরোয়ার্ড। পেনাল্টি ইস্যুতে হওয়া নেইমার জুনিয়র কিলিয়ান এমবাপে দ্বন্দ্ব গড়িয়েছে ড্রেসিংরুম পর্যন্ত।

সেখানে পিএসজির ২ ফরোয়ার্ড নেইমার ও এমবাপ্পের মাঝে হয় হাতাহাতি। এর পর দলের দুই গুরুত্বপূর্ণ তারকার দ্বন্দ্ব মিটাতে সভাপতি নাসির আল-খেলাইফি কোচ ক্রিস্তফ গালতিয়ের, নেইমার ও এমবাপ্পের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন। এর পর সিদ্ধান্তে উপনীত হয়েছে পেনাল্টি নিয়ে।

এদিকে এবার চ্যাম্পিয়ন্স লিগের জুভেন্টাসের বিপক্ষে নিজেদের ১ম ম্যাচে মাঠে নামার আগে কিলিয়ান এমবাপ্পেকে প্রশ্ন করা হয়েছিল নেইমার জুনিয়রেএ সঙ্গে তার সম্পর্ক নিয়ে। এসময় তিনি জানিয়েছেন নেইমারের সঙ্গে তার বর্তমান সম্পর্কের পরিস্থিতি।

নেইমার জুনিয়র প্রসঙ্গে কিলিয়ান এমবাপ্পে বলেন “আমরা লম্বা সময় একসাথে খেলেছি। আমাদের মাঝে একটা সময় ভালো বন্ধুত্বের সম্পর্ক তৈরি হওয়ার পরিবেশ তৈরি হয়েছিল। আবার অনেক সময় আমরা কথা বলিনি। তবে আমরা দারুণ বন্ধু ছিলাম। নেইমার জুনিয়রের সম্পর্কে কথা বলতে গিয়ে মন্তব্য করেছেন কিলিয়ান এমবাপ্পে।

নেইমার জুনিয়র কিলিয়ান এমবাপ্পের মাঝে যে সম্পর্ক ভালো নেই তার সুস্পষ্ট কিলিয়ান এমবাপ্পে কথাতেই। তিনি জানিয়েছেন একসময় ভালো বন্ধুত্বের সম্পর্ক থাকলেও তা এখন নেই। নিজের বক্তব্যাএ এটাই বুঝাতে চেয়েছিলাম কিলিয়ান এমবাপ্পে।Neymar Mbappe PSG

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks