Neymar Jr | Transfer News | পিএসজি ছেড়ে আবারো বার্সালোনায় ফিরছেন নেইমার!!

Neymar Jr | Transfer News | পিএসজি ছেড়ে আবারো বার্সেলোনায় ফিরছেন নেইমার!

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস এফসি থেকে নেইমার জুনিয়রকে দলে ভেড়ায় স্প্যানিশ ক্লাব বার্সালোনা। বার্সাোনায় পাড়ি জমানোর পর চার বছর সেখানে খেলেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। বার্সায় খেলা অবস্থায় লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে জুটি গড়ে দারুণ এক আক্রমণ ত্রয়ীর অংশ হয়ে উঠেছিলেন নেইমার জুনিয়র। ক্লাব ফুটবলে বার্সালোনায় কাটানো দিনগুলো নেইমারের জন্য হয়ে থাকবে সোনালি অতীত হয়ে৷ তবে ২০১৭ সালে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়া নেইমার আর ফিরতে পারেননি স্পেনে। তবে এবার জোরালো খবর আবারো বার্সালোনায় ফিরছেন নেইমার জুনিয়র।

২০১৭ সালে রেকর্ডমূল্যে স্প্যানিশ ক্লাবটি ছেড়ে প্যারিসের জায়ান্ট ক্লাব পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার জুনিয়র। তবে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই নিজেকে হারিয়ে ফেলেছেন ব্রাজিলিয়ান এই তারকা। বার বার ইঞ্জুরি, মাঠের বাইরের বিতর্ক ও বার চ্যাম্পিয়ন্স লীগে ব্যর্থতার কারণে এবার এই নেইমারকেই এবার গলার কাঁটা হিসেবে দেখছে ফরাসি ক্লাবটি। তাইতো ২০২৫ সাল পর্যন্ত চুক্তি থাকলেও সামনের মৌসুমে নেইমারকে ছেড়ে দিতে চায় পিএসজি।

এতোদিন গুঞ্জন শোনা যাচ্ছিলো যদি নেইমার পিএসজি ছেড়ে অন্য কোনো ক্লাবে পাড়ি জমায় তাহলে সেটি হবে ইংলিশ ক্লাব চেলসি। তবে এবার সাংবাদিক হোসে আলভারেজ দিয়েছেন চাঞ্চল্যকর তথ্য।

এল চিরিংগুইটো টিভিতে হোসে আলভারেজ দাবি করেছেন, এই গ্রীষ্মে পিএসজি থেকে নেইমারকে দলে ভেড়ানোর জন্য প্রস্তুতি নিচ্ছে বার্সালোনা।

হোসে আলভারেজের দাবি, নেইমারকে এখন প্রায় ৫০ মিলিয়ন ইউরোতে বার্সালোনায় যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। বলা হয়েছে, যদিও দামটি আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

যদিও বার্সালোনার আর্থিক সংকটের দিক বিবেচনা করলে নেইমারকে দলে আনার অর্থের যোগান দিতে পারবে কি না ব্লগ্রানারা তা দেখার বিষয়৷ আর নেইমারকে দলে আনলেও তার বেতনের ভার বহন করতেও হিমশিম খেতে হবে হুয়ান লাপোর্তাদের।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks