Neymar Injury Update : গুরুতর ইঞ্জুরিতে নেইমার! কি জানালো ব্রাজিলের চিকিৎসক?

Neymar Injury Update : গুরুতর ইঞ্জুরিতে নেইমার! কি জানালো ব্রাজিলের চিকিৎসক?

বিশ্বকাপে সার্বিয়াকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে নিজেদের যাত্রাটা রাঙিয়েছে ব্রাজিল। রিচার্লিসনের অসাধারণ জোড়া গোলে দারুণ এই জয় পেয়েছে ব্রাজিল। তবে এই সুখময় সময়ে দূঃসংবাদও পেতে হয়েছে সেলেসাওদের।

ম্যাচের ৮০তম মিনিটে ইঞ্জুরিতে পড়ে মাঠ ছাড়েন নেইমার জুনিয়র। প্রতিপক্ষের খেলোয়াড়ের বাজে ট্যাকেলের শিকার হয়ে গোড়ালিতে চোট পান ব্রাজিলিয়ান তারকা। ইঞ্জুরিতে পড়ে উঠে যাওয়া নেইমার বেশ বিষন্ন হয়ে বসে ছিলেন সাইড বেঞ্চে। যা দেখে ব্রাজিল ভক্তদের চোখ উঠে গেছে কপালে। এছাড়াও ম্যাচ শেষে দেখা যায় নেইমারের গোড়ালি ব্যাপকভাবে ফুলে গিয়েছে। যা দেখে হতাশ মাথায় হাত ছিল ব্রাজিল সমর্থকদের।

এবার জানা গেল কতটা গুরুতর ইঞ্জুরিতে পড়েছে নেইমার জুনিয়র। নেইমারের ইঞ্জুরি নিয়ে মুখ খুললেন ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমা।

নেইমারের ইঞ্জুরি সম্পর্কে লাসমা জানান, তাৎক্ষণিকভাবে বেঞ্চেই আমরা চিকিৎসা শুরু করেছি। ২৪ থেকে ৪৮ ঘন্টা পর্যবেক্ষণ করা হবে। আগামীকাল (আজ ২৫ নভেম্বর) চোটের পরিস্থিতি দেখা হবে। আমরা অপেক্ষা করছি। আগেভাগে কোনো মন্তব্য করতে চাচ্ছি না।

এদিকে নেইমারকে নিয়ে অবশ্য ব্রাজিল কোচ তিতে শুনিয়েছেন আশার বাণী। তিতে আত্মবিশ্বাসী নেইমার বিশ্বকাপে খেলতে পারবে। এ প্রসঙ্গে তিনি বলেন,

“আমরা আত্মবিশ্বাসী যে নেইমার বিশ্বকাপ খেলতে পারবে। আপনারাও নিশ্চিত থাকতে পারেন যে, নেইমার বিশ্বকাপে খেলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks