neymar dive : অভিনয় করে পেনাল্টি আদায় করল নেইমার। হাসিঠাট্টার ঝড়

Neymar dive : পেনাল্টি পেলেই গোলের সম্ভাবনা তৈরি হয় ব্যাপক। তাইতো ফুটবলাররা মাঠে সামান্য ঘটনাকে অতিরঞ্জিত করে পেনাল্টি আদায় করে নেওয়ার জোরালো চেষ্টা করে। অনেকেই সামান্য স্পর্শেই বক্সের মধ্যে পড়ে কাতরাতে থাকেন। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জুনিয়রের বিরুদ্ধে এমন অভিযোগ রয়েছে ব্যাপক।

পিএসজি বনাম গাম্বা ওসাকার ম্যাচেও ঘটেছে এমন ঘটনা। ম্যাচটিতে পিএসসি জিতেছে ৬-২ গোলের বড় ব্যবধানে। পিএসসির করা ৬ গোলের দুটি করেছেন নেইমার। ম্যাচের ৩২ তম মিনিটে ঘটে যাওয়া এক নাটকীয় ঘটনা নিয়ে সমালোচনার মুখে পড়েছেন নেইমার জুনিয়র।

সে সময় প্রতিপক্ষ গাম্বা ওসাকার ডি-বক্সের ভিতরে বল নিয়ে কারিগরি দেখাচ্ছিলেন নেইমার। কিন্তু নেইমারকে বাধা দেই গাম্বা ওসাকার ডিফেন্ডার জেনতে মাইরা। সাথে সাথে মাটিতে লুটিয়ে পরেন নেইমার। ব্যাথায় কাতরাচ্ছিলেন নেইমার জুনিয়র। সেসমিয় পেনাল্টির আবেদন করেন নেইমার। নেইমারের পেনাল্টির আবেদনে সাড়া দেয় রেফারি।

পেনাল্টির বাঁশি বাজান তিনি। পরের সেই পেনাল্টি থেকে গোল করেন নেইমার। পিএসজির স্কোর লাইনকে করলেন ২-০। ম্যাচের প্রথম ও তার নিজের দ্বিতীয় গোলটি করেন এই ব্রাজিলিয়ান।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, জেনতা মুইরার সে চ্যালেঞ্জে নেইমারের পায়ের সঙ্গে তার কোনো স্পর্শই হয়নি! সম্পূর্ণ বিষয়টিই ছিল এ ফুটবলারের দারুণ অভিনয়শৈলীর খেল। ইচ্ছাকৃতভাবে পরেই পেনাল্টি আদায় করে নিয়েছেন নেইমার। নেইমার জুনিয়রের এই ভিডিও নিয়ে হাসিঠাট্টা ঝড়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিখ্যাত সংবাদ মাধ্যম গ্লব নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে নেইমার জুনিয়রের এই ভিডিও প্রকাশ করে লিখে “ইচ্ছাকৃত পরে পেনাল্টি আদায়” গ্লবের সেই টুইটের নিচে নেইমার নিজেই উত্তর দিয়েছেন তার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এর দাবি তাকে স্পর্শ করেছিল গাম্বা ওসাকার ডিফেন্ডার জেনতা মুইরার। neymar dive

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks