IPL 2022 : Delhi Capitals IPL, নতুন কোচ পেল মুস্তাফিজরা। দিল্লি থেকে ফিজের জন্য সুখবর।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জনপ্রিয় দল দিল্লী ক্যাপিটালসের সহকারী কোচের দায়িত্ব পেয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার শেন ওয়াটসন। দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচের ভূমিকায় এবারও থাকছেন রিকি পন্টিং। আর ওয়াটসন থাকছেন পন্টিংয়ের সহকারীর ভূমিকায়। এছাড়া আজিত আগারকার ও প্রবীণ আম্ব্রেকে দেখা যাবে সহকারী কোচের ভূমিকায়।

এবারের আসরে দিল্লী ক্যাপিটালসের হয়ে খেলবেন বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। ২৬ মার্চ শুরু হওয়া আইপিএলের দ্বিতীয় দিনে মাঠে নামবে দিল্লী ক্যাপিটালস। আসরে নিজেদের উদ্বোধনী ম্যাচে দিল্লীর প্রতিপক্ষ হবে মুম্বাই ইন্ডিয়ান্স। ২ এপ্রিল দ্বিতীয় ম্যাচে দিল্লির প্রতিপক্ষ হবে গুজরাট টাইটান্স। ৭ এপ্রিল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মাঠে নামবেন মুস্তাফিজরা।

এবারের কোচ হিসেবে আইপিএলকে স্মরণীয় রাখতে চাই ওয়াটসন। দিল্লী এখন পর্যন্ত কোন শিরোপা জিতেনি, তাই ওয়াটসন মেটাতে চান সেই অপেক্ষা।

ওয়াটসন বলেন, পন্টিংয়ের মতো একজনের অধীনে কাজ করার সুযোগ এসেছে। একজন অধিনায়ক হিসেবেও তিনি দুর্দান্ত ছিলেন। এই মুহূর্তে বিশ্বের সেরা কোচদের মধ্যে তিনি অন্যতম। দারুন স্কোয়ারড রয়েছে দিল্লী ক্যাপিটালসের। এবার তাদের প্রথম খেতাব জয়ের সময় এসেছে। ছেলেদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। যতটা সম্ভব তাদের সাহায্য করার চেষ্টা করব এবং আশা করি আমরা প্রথমবার এই খেতাব জিতবো।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks