Mustafizur Rahman | DC vs KKR | মুস্তাফিজের অবাক করা বোলিং! দলের পক্ষে সবচেয়ে সফল ফিজ!

Cutter master Mustafizur Rahman once again showed his cutting magic in the 41st match of IPL. Fizz. was the most successful bowler of the Kolkata Knight Riders.

আইপিএলের ৪১তম ম্যাচে মাঠে নেমেই আরো একবার নিজের কাটার জাদু দেখালেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কলকাতা নাইট রাইডার্সের বল হাতে দলের সবচেয়ে সফল বোলার ছিলেন ফিজ।

আইপিএলের ৪১তম ম্যাচে আজ মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দিল্লির অধিনায়ক রিষভ পন্থ। মুস্তাফিজ কুলদ্বীপদের বোলিং তান্ডবের দিনে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রান তুলতে পেরেছে কলকাতা।

দিল্লির হয়ে এদিন বোলিংয়ে ওপেনিং করেন মুস্তাফিজুর রহমান। ইনিংসের প্রথম ওভারেই এসেই দিয়েছেন মাত্র ২ রান। এরপর মুস্তাফিজ ষষ্ঠ ওভার করতে এসে সেই ওভারে দিয়েছেন মাত্র ৫ রান।

প্রথম দুই ওভারে দূর্দান্তভাবে বল করা ফিজকে আবার বোলিংয়ে আনা হয় ১৮তম ওভারে। সেই ওভারে ১০ রান দিয়েছেন কাটার মাস্টার। তবে মুস্তাফিজ তার আসল বোলিং জাদু দেখালো ২০তম ওভার করতে এসে।

কলকাতার বিপক্ষে দিল্লির শেষ ওভার করতে এসে দুই মাত্র রান খরচায় তিনটি উইকেট তুলে নিয়েছে ফিজ। ফিজের বলে একে একে সাজঘরে ফিরেছেন রিংকু সিং দলের পক্ষে সর্বোচ্চ রান করা নিতিশ রানা ও টিম সাউদি।

এদিন বল হাতে ৪ ওভার বল করে ১৮ রান দিয়ে ৩ টি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়েছেন ফিজ। শুধু তাই নয় দিল্লির পক্ষে এদিন সবচেয়ে বেশি ডটবল দেওয়া বোলার ছিলেন মুস্তাফিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks