Bangladesh Vs New Zealand Second Test | Mushfiqur Rahim | ইঞ্জুরিতে মুশফিক! দ্বিতীয় টেস্টে অনিশ্চিত!

Bangladesh made history by defeating New Zealand in the first Test of a two-match Test series at the Bay Oval. This time the goal is to complete the sixteen art by defeating the Kiwis in the second Test in Christchurch.

বে ওভালে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টে নিউজিল্যান্ডকে হারিয়ে ইতিহাস রচনা করেছে বাংলাদেশ। এবার লক্ষ্য ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টে কিউইদের হারিয়ে ষোলকলা পূর্ণ করতে চায় টাইগাররা। আজ বাংলাদেশ সময় ভোর ৪ টায় দ্বিতীয় টেস্টে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড। তবে এই ম্যাচে মাঠে নামার আগেই বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ।

ম্যাচের আগের দিন কু্ঁচকির চোটে পড়েছেন মুশফিকুর রহিম। দ্বিতীয় ম্যাচে মুশফিকের খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। এমন খবরই ক্রিকবাজকে নিশ্চিত করেছে টাইগার টিম ম্যানেজমেন্ট। ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ না হতে পারলে দ্বিতীয় টেস্টে মুশফিকের বদলে একাদশে সুযোগ পাবেন উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান।

ক্রিকবাজকে বাংলাদেশের একটি দলীয় সূত্র জানিয়েছে, তার কুঁচকির ইঞ্জুরি রয়েছে এবং নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে তার না খেলার সম্ভাবনা রয়েছে। সকালে ফিজিও তার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে। সে যদি একাদশে না থাকে তাহলে নুরুল হাসান সোহান খেলবে মুশফিকের পরিবর্তে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks