Cricket News

জিম্বাবুয়ের বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন বাংলাদেশ দলের দুই সিনিয়র ক্রিকেটার!

চলতি মাসের শেষ দিকে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ দল। জিম্বাবুয়ে সফরে গিয়ে এক টেস্ট, তিন টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ৭ জুলাই একমাত্র টেস্টে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। অন্যদিকে আগামী ১৬, ১৮ ও ২১ জুলাই মাঠে গড়ানোর কথা রয়েছে ওয়ানডে সিরিজটি। এছাড়াও ২৩, ২৫ ও ২৭ জুলাই অনুষ্ঠিত হতে পারে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

তবে জিম্বাবুয়ে সিরিজের আগেই জিম্বাবুয়ের বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁডিয়েছেন বাংলাদেশ দলের দুই সিনিয়র ক্রিকেটার। জিম্বাবুয়ের বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না মুশফিকুর রহিম ও ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান।

করোনার কারণে বায়োবাবলের ধকল কাটাতেই এই সিদ্ধান্ত নিয়েছেন টাইগার উইকেটরক্ষক মুশফিকুর রহিম। বিষয়টি ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এ প্রসঙ্গে ক্রিকবাজকে তিনি বলেন, মুশফিক আজ আমাকে ফোন করেছে এবং জানিয়েছে সে জিম্বাবুয়ের সফরের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি চায়। আমরা এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। তবে তাদের এমন সিদ্ধান্তকে আমরা সম্মান জানাই।

তবে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি চাইলেও ওয়ানডে সিরিজে খেলবেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। এদিকে আবার গুঞ্জন উঠেছে টেস্ট সিরিজ থেকে ছুটি নিতে পারেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks