২০০ অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন মোসাদ্দেক!!

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে অবরুদ্ধ হয়ে পড়েছে কোটি কোটি মানুষ। এদিকে এই করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। বাংলাদেশে.

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে অবরুদ্ধ হয়ে পড়েছে কোটি কোটি মানুষ।

এদিকে এই করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। বাংলাদেশে এ পর্যন্ত ৪৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছেন এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৫ জন। এছাড়াও আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৫ জন।

দেশের এমন অবস্থায় জরুরী জিনিসপত্রের দোকান ছাড়া সকল কিছু বন্ধের ঘোষণা দিয়েছে বাংলাদেশ সরকার। যার ফলে হুমকির মুখে পড়েছে দরিদ্র জনগোষ্ঠীর জীবিকা নির্বাহ। নিন্মআয়ের মানুষদের যেনো সংসার চালানোই কষ্টকর হয়ে পড়ছে।

এবার অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

শুক্রবার (২৭ মার্চ) ময়মনসিংহে প্রায় ২০০ পরিবারের এক সপ্তাহের খাদ্যের ব্যবস্থা করেছেন মোসাদ্দেক। তার সাথে সাথে একটি ভিডিও বার্তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সেই ভিডিও বার্তায় মোসাদ্দেক বলেন , সবাই ভালো থাকুক। এবং এই মহামারী থেকে আমরা সবাই যেনো মুক্তি পায়। এর কারণে আমাদের বাংলাদেশে কারো যেনো মৃত্যু না ঘটে।

তিনি আরো বলেন, এখন আমার জায়গা থেকে কিছু করার চেষ্টা করছি। এখানে বসে আমি যতটুকু পারছি চেষ্টা করছি। আমি সবার উদ্দেশ্যে বলব, আপনারা যার যার জায়গা থেকে যে যতটুকু পারেন মানুষকে সাহায্য করুণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: