Cricket News

অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে মোহাম্মদ সাইফউদ্দিনকে!! শেষ ম্যাচ খেলা নিয়ে শঙ্কা!

প্রথম ম্যাচে বল হাতে অসাধারণ বোলিং করে গুরুত্বপূর্ণ দুই উইকেট নিয়ে বাংলাদেশকে জয়ের ভীত গড়ে দেয় মোহাম্মদ সাইফউদ্দিন। দ্বিতীয় ম্যাচেও মোহাম্মদ সাইফউদ্দিনকে একাদশে রেখেই মাঠে নেমেছে বাংলাদেশ দল।

তবে এই ম্যাচে ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। ব্যাটিং করার সময় মাথায় বলের আঘাতে দ্বিতীয় ম্যাচের বাকি অংশ থেকে ছিটকে গেছেন বাংলাদেশ দলের এই পেস বোলিং অলরাউন্ডার। তার বদলি হিসেবে দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছেন তাসকিন আহমেদ।

ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা আইসিসির নিয়ম অনুযায়ী কোনো খেলোয়াড় মাথায় আঘাত পেলে তার পরিবর্তে একাদশে একই ক্যাটাগরির কোনো খেলোয়াড়কে একাদশে অন্তর্ভুক্ত করা যাবে। তাই সাইফউদ্দিনের বদলি হিসেবে টিম ম্যানেজমেন্ট তাসকিন আহমেদকেই বেছে নিয়েছে তাসকিন আহমেদকে।

প্রথম ওয়ানডেতে নিজেকে মেলে ধরতে পারেনি তাসকিন আহমেদ। বল হাতে সবচেয়ে খরুচে বোলার ছিলেন তাসকিন। ফলে দ্বিতীয় ম্যাচে একাদশ থেকে জায়গা হারান এই পেসার৷

মাঠ ছাড়ার পর মোহাম্মদ সাইফউদ্দিনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে বিসিবির মেডিকেল টিম। পরবর্তীতে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জৈব সুরক্ষা বলয় ভেঙে স্ক্যানের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে মোহাম্মদ সাইফউদ্দিনকে। স্ক্যান করার পর জানা যাবে তার সবশেষ পরিস্থিতি। চোট গুরুতর না হলে খেলতে পারবেন সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks