Messi’s father in Riyadh! Messi joining Al-Hilal : রিয়াদে দেখা গেছে মেসির বাবাকে! তবে কি আল-হিলালে যোগ দিচ্ছেন!

Messi’s father in Riyadh! Messi joining Al-Hilal : রিয়াদে দেখা গেছে মেসির বাবাকে! তবে কি আল-হিলালে যোগ দিচ্ছেন!

আর মাত্র কয়েকমাস বাদেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির। মেসি কি পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন নাকি খুঁজবেন নতুন ঠিকানা। এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে গণমাধ্যমগুলোতে। এর মাঝে চাঞ্চল্য ছড়াচ্ছে সৌদি ক্লাব আল-হিলাল।

কিছুদিন আগেই রেকর্ড মূল্যে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এর পর থেকে রোনালদোর চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে আল নাসরের প্রতিদ্বন্দ্বি আল-হিলাল। শোনা যাচ্ছে রোনালদোর থেকে তিনগুণ বেতনে মেসিকে দলে নেওয়ার জন্য প্রস্তুত সৌদি ক্লাব আল-হিলাল।

আল নাসরে রোনালদোর বাৎসরিক পারিশ্রমিক ১৭৩ মিলিয়ন পাউন্ড। লিওনেল মেসিকে আল-হিলাল বছরে রেকর্ড ২৪৫ মিলিয়ন পাউন্ড দেওয়ার দাবি করছে যা হবে ক্রিশ্চিয়ানো রোনালদোর থেকে ৭০ মিলিয়ন পাউন্ড বেশি। লিওনেল মেসি যদি আল-হিলালে যোগ দেন তাহলে ইতিহাসের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড় হবেন তিনি।

এ সকল কিছুর মাঝে চাঞ্চল্যকর এক তথ্য দিয়েছে রিয়াদের সংবাদমাধ্যমগুলো। সৌদি ভিত্তিক সংবাদমাধ্যমগুলোর দাবি, রিয়াদে দেখা গিয়েছে লিওনেল মেসির এজেন্ট ও তার বাবা জর্জ মেসিকে। মেসির বাবা নাকি আল-হিলালের সঙ্গে মেসির দল-বদল নিয়ে কথা বলছেন।

এদিকে আবার এও গুঞ্জন উঠেছে, পিএসজির সঙ্গে কথা বলেছেন মেসির বাবা। দু বছরের জন্য চুক্তি নবায়ন করতে রাজি হয়েছে দু-পক্ষ৷

এখন অপেক্ষার পালা এবং দেখার বিষয় শেষ পর্যন্ত কি করবেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks