Messi psg contract renewal : ফুটবল খেলার খবর : মেসির চুক্তির মেয়াদ | মেসির খবর | মেসির আরো ২ বছর চুক্তি বাড়াতে চাই পিএসজি | খেলার খবর |

Messi psg contract renewal : PSG are considering extending Leo Messi’s contract for two more years. The club is very satisfied with Messi’s level and performances, and negotiations are expected to start after the World Cup.

কদিন আগে গণমাধ্যমের খবরে জানা গিয়েছিল, লিওনেল মেসিকে ক্লাব থেকে বের করে দিয়ে, নিজের স্বদেশী আতোয়ান গ্রিজম্যানকে দলে আনতে চাই কিলিয়ান এমবাপ্পে। ফরাসি ফরোয়ার্ড নাকি ক্লাব কর্তৃপক্ষকে আতোয়ান গ্রিজম্যানকে দলে আনার জন্য চাপ দিচ্ছে। মেসিকে বদলি হিসেবে তাই দলে চাই এমবাপ্পে।

messi peg contract renewal

তবে পিএসজি নিজেদের কথায় অটল। কিলিয়ান এমবাপ্পে মেসিকে দলে রাখতে না চাইলেও, পিএসজি চাচ্ছে আর্জেন্টাইন তারকাকে দলে ধরে রাখতে। ফরাসি বিভিন্ন গণমাধ্যমের খবর হলো, মেসির সাথে আরো দুই বছরের জন্য চুক্তির মেয়াদ বাড়াতে চাই পিএসজি।

জানা গেছে মেসির সাথে চুক্তির মেয়াদ বাড়ানোর জন্য এরই মধ্যে প্রস্তাব পাঠিয়েছে পিএসজি। মেসি-পিএসজির চুক্তির এই আলোচনা, টেবিলে গড়াবে বিশ্বকাপের পর, কাতার বিশ্বকাপের পরই পিএসজির সাথে চুক্তি নিয়ে আলোচনায় বসবেন মেসি।

এদিকে মেসির চুক্তির মেয়াদ শেষ হওয়া পথে থাকায়, বার্সেলোনা চাচ্ছে চলতি মৌসুম শেষ হলে, পিএসজি থেকে মেসিকে আবারো বার্সায় ফিরাতে। এই জন্য কয়দিন আগে বার্সা কোচ ও সাবেক কিংবদন্তি জাভি হার্নান্দেজ লিওনেল মেসিকে আবারো বার্সায় আনার ইচ্ছার কথা জানিয়েছিলেন।

তাইতো পিএসজি চাইছে এখন আর কাল ক্ষেপণ না করে, মেসির দ্রুত চুক্তি নবায়ন করতে, যদিও লিওনেল মেসি এখনো বার্সাকে কোন সিদ্ধান্ত জানায়নি। messi peg contract renewal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks