Messi Neymar Mbappe : PSG : পিএসজি : লিগ ওয়ানের সেরা একাদশে মেসি নেইমার! কিন্তু নেই এমবাপ্পে

Messi Neymar Mbappe : PSG : পিএসজি : লিগ ওয়ানের সেরা একাদশে মেসি নেইমার! কিন্তু নেই এমবাপ্পে। মেসি নেইমার এমবাপ্পে পিএসজির খবর : পিএসজির জার্সিতে ফর্মে ফিরেছেন নেইমার-মেসির জুটিঁ। লাটিন আমেরিকার এই দুই খেলোয়াড়ের খেলা সারা বিশ্ব উপভোগ করছে দারুন ভাবে। দুই মহাতারকা একসাথে পারফরম্যান্স করতে থাকলে দল কতটা উপরে যেতে পারে তা দেখা গেছে ইতিমধ্যেই। একের পর এক জয় নিয়ে মাঠ ছাড়ছে পিএসজি।

চলতি মৌসুমে লিগ ওয়ানে ১২ ম্যাচ খেলে ৭টি গোল ও ১০টি এসিস্ট করেছেন লিওনেল মেসি। অন্যদিকে সবার উপরে থাকা নেইমার ১২ ম্যাচ খেলে ১০ গোলের পাশাপাশি এসিস্ট করেছেন ৮টি গোলে। অসাধারণ পারফরম্যান্স করে যাচ্ছেন এই দুই মহাতারকা পিএসজির হয়ে।

পিএসজির জার্সিতে মেসির মোট গোল করেছেন ১২টি ও এসিস্ট ১৩টি। নেইমার এখন পর্যন্ত গোল করেছেন ১৪টি ও এসিস্ট করেন ১১টি। সবশেষ মাকাবির বিপক্ষে ম্যাচে ৭-২ গোলের ম্যাচে মেসি-নেইমারের অবদান ছিল অনেক। তাদের এই পারফরম্যান্সের মাধ্যমে নকআউট পর্ব নিশ্চিত করেছে পিএসজি।

মেসি-নেইমারের এমন পারফরম্যান্সের মাধ্যমে লিগ ওয়ানের সপ্তাহিক সেরা দলে জায়গা হয়েছে মেসি-নেইমারের। তবে জায়গা হয়নি কিলিয়ান এমবাপ্পের। নজর কাড়া পারফরম্যান্স করলেও জায়গা হয়নি এমবাপ্পের। অন্যদিকে সবচেয়ে বেশি রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নেইমার। তার রেটিং পয়েন্ট ৮.৭। তার পাশাপাশি মেসির পারফরম্যান্সের ভিওিতে তার রেটিং পয়েন্ট ৮.১। লিগ ওয়ানের কর্তৃপক্ষ এ তালিকা প্রকাশ করে।Messi Neymar Mbappe : PSG

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks