Messi News : শুধু বড় তারকা নন, মেসিকে ভালো মনের মানুষ, তা বুঝালেন আবারো (ভাইরাল)

বড় তারকা হওয়া তো যায় কিন্তু কজন বা বড় মনের মানুষ হতে পারেন।ইজরায়েলে একটি ম্যাচে পিএসজির জার্সিতে নেমেছিলেন এলএম টেন।  আর সেখানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় মেসির এক ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে স্টেডিয়ামের টানেলের ভিতর ঢুকছেন মেসি।নিরাপত্তারক্ষীরা এক মেসির খুদে ভক্তকে মেসির কাছে যাওয়া থেকে আটকানোর চেষ্টা করেছে। আর তখনই মেসির মাটির মানুষের মুখটা দেখলো বিশ্ববাসী। নজর কাড়ে দর্শকদের কাছেও।সেই কারণেই তিনি সকলের চোখের মণির কণায় জায়গা করে নিলেন। গোটা দুনিয়া তার ক্যারিশ্মায় মুগ্ধ। তিনি সম্পূর্ণ অহংকারহীন একজন মানুষ।

বিশ্বসেরা ফুটবলার মেসির এরকম হাজার ও কীর্তি আছে। যা জানলে হয়তো বা চমকে যাবে সকলেই । তারই মধ্যে হলো অনুরাগীদের হাতে জার্সি তুলে দেওয়া, গাড়ি থামিয়ে অটোগ্রাফ দেওয়া,অসহায় মানুষদের সাহায্য করা। মাঠে হোক বা মাঠের বাইরে,শিশু থেকে বৃদ্ধ প্রত্যেকই একইরকম গুরুত্ব দেন তিনি। তাই তো সবার প্রিয় লিও।

মেসি যেই ক্লাবেই খেলুক না কেন সবার মনে বসে আছেন লিওনেল মেসি।তার আচরন ও খেলার ধরন সকলের মন জয় করেছে। তাকে ভদ্র খেলেয়াড় হিসেবে বিবেচনা করা হয়। ইজরায়েলে একটি ম্যাচে নিরাপত্তারক্ষীদের হাত ছাড়িয়ে নিজের মোবাইলটি তুলে নিয়ে মেসির পাশে এসে দাঁড়ায় মেসির এক খু্দে ভক্ত।মেসি হাসিমুখেই খুদে ভক্তের সঙ্গে হাসিমুখে ক্যামেরায় ছবি তুলেন।

মেসি খুদে ভক্তের জন্য দাঁড়িয়ে পড়েছেন। এটা দেখে আরো উত্তেজিত হয়ে পড়ে খুদে ভক্তটি। ভিড়ের মধ্যে মাটিতে পড়ে যায় খুদে ভক্তের মোবাইলটি। সেটা দেখে আর্জেন্টাইন সুপারস্টার সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে পড়েন। মেসি ওই শিশুকে আটকাটে নিষেধ করেন নিরাপত্তারক্ষীদের। এমন দৃশ্য ক্যামেরায় বন্ধি হওয়ায় এবং দর্শক দেখতে পেরে মেসিকে আইডল মানছেন অনেকেই।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks