Messi has now scored against 39 different opponents in the UCL : মেসির খবর | পিএসজির খবর | চ্যাম্পিয়নস লিগে ভিন্ন ৩৯ প্রতিপক্ষের বিপক্ষে গোল করলেন মেসি

After messi’s goal against Maccabi Haifa, Messi has now scored against 39 different opponents in the Champions League, more than any other player.

ইতিহাসের প্রথম ও একমাত্র ফুটবলার হিসেবে অনন্য এক বিশ্বরেকর্ডের নিজের নাম যুক্ত করেছেন মেসি। মাকাবি হাইফার বিপক্ষ গোল করার মাধ্যমে ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে ইউএফা চ্যাম্পিয়নস লিগে ৩৯ ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে গোল করেছেন লিওনেল মেসি।

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ টিতে এদিন, শুরুতেই পিছিয়ে পরে পিএসজি। এরপর সেখান থেকে দলকে সমতায় ফেরান আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি। ডি-বক্সে কিলিয়ান এমবাপ্পের বাড়ানো বল থেকে গোল করেন তিনি।

আর সেই গোলেই হয়ে গেল বিশ্ব রেকর্ড। এর আগে এই রেকর্ডের মালিক ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে ভিন্ন ৩৮ প্রতিপক্ষের বিপক্ষে গোল করে একসাথে শীর্ষে ছিলেন মেসি ও রোনালদো। তবে এবার মাকাবি হাইফার বিপক্ষে গোল করার মধ্য দিয়ে রোনালদোকে পিছনে ফেলে বিশ্বরেকর্ড গড়েছেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks