Messi Argentina : কাতার বিশ্বকাপের পর অবসরে যাচ্ছেন লিওনেল মেসি💥

বিশ্বকাপ বাছাইপর্বে ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচে ৩-০ গোলে জিতেছে আর্জেন্টিনা। আর্জেন্টিনার এই ম্যাচে দলের হয়ে গোল করেছেন লিওনেল মেসি। দলে শেষ গোলটি করেছেন লিওনেল মেসি।

ম্যাচের ৮২ তম মিনিটে এঞ্জেল ডি’মারিয়ার বাড়ানো বল থেকে গোল করে দলের স্কোর লাইন ৩-০ করেন লিওনেল মেসি। মেসি গোল ও আর্জেন্টিনার দুর্দান্ত জয়ের পর গণমাধ্যমে ভেসে আসছে নতুন এক দুঃসংবাদ।

ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচের পর নিজের অবসরের কথা জানালেন লিওনেল মেসি। স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, দেশের মাটিতে এইটাই মেসির শেষ ম্যাচ। দেশের মাটিতে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন লিওনেল মেসি। ২০২২ কাতার বিশ্বকাপের পর অবসরের ঘোষণা দিবেন মেসি।

২০২২ কাতার বিশ্বকাপের আগে আর দেশের মাটিতে কোন ম্যাচ খেলবেনা আর্জেন্টিনা। যার ফলে ভেনেজুয়েলার বিপক্ষের ম্যাচটি দেশের মাঠে লিওনেল মেসির শেষ ম্যাচ। কারণ বিশ্বকাপের পর জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিবেন লিওনেল মেসি।

ভেনেজুয়েলার বিপক্ষের ম্যাচের নিজের অবসর নিয়ে লিওনেল মেসি বলেন “বিশ্বকাপের পর কী করব জানি না। সামনে কী হবে, তা নিয়ে ভাবছি। কাতার বিশ্বকাপের পর আমাকে অনেক কিছু নিয়েই ভাবতে হবে।’

কোপা আমেরিকা জয়ের আগ থেকেই সময়টা ভালো কাটছে। প্রতিবার আর্জেন্টিনায় এলে সবাই যেভাবে অভ্যর্থনা জানায়, তাতে হৃদয়টা উষ্ণ হয়ে যায়। এটা দারুণ এক অনুভূতি।

কাতার বিশ্বকাপের পর আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাবেন কি না? এ প্রশ্নের উত্তরটা একটু ঘুরিয়ে দিলেন মেসি, এসময় মেসি বলেন “আমি জানি না, সত্যি বলতে জানি না কী হবে। সামনে যা আছে (মঙ্গলবার ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ), আপাতত তা নিয়েই ভাবছি। জুনে ও সেপ্টেম্বরে প্রস্তুতি ম্যাচও আছে। আশা করি, সবকিছু ভালোভাবেই হবে। তবে এটা নিশ্চিত, কাতার বিশ্বকাপের পর অনেক কিছুই পাল্টে যাবে।’

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks