Argentina World Cup : খেলাধুলার খবর | ২০২৬ বিশ্বকাপেও খেলবেন মেসি।

FIFA World Cup 2022 Qatar. Argentina Football Team. Lionel Messi Argentina Match World Cup 2022

আর মাত্র ক’দিন পরেই বসতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল। মধ্যপ্রাচ্যের দেশ কাতারে অনুষ্ঠিত হবে এবারের ফিফা বিশ্বকাপ। কাতারের পাঁচটি শহরের আটটি ভারতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবলবিশ্বে মহাযজ্ঞটি। এরই মধ্যে বিশ্বকাপ আয়োজন নিয়ে সব ধরনের প্রস্তুতি সেরে ফেলেছে কাতার।

কাতারে অনুষ্ঠিত হতে যাওয়া এই বিশ্বকাপে হট ফেভারিট দল হিসেবে অংশগ্রহণ করবে আর্জেন্টিনা দুই বারের বিশ্বচ্যাম্পিয়ন দেশটি। সম্প্রতি পারফরমেন্সের উপর ভিত্তি করে কাতারে বিশ্বকাপ জয়ের জড়ালো সম্ভাবনা তৈরি হলো আর্জেন্টিনার।

এদিকে কাতার বিশ্বকাপে হতে যাচ্ছে লিওনেল মেসির ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। এর আগে আরো চারটি বিশ্বকাপে অংশ নিয়েছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। ধারণা করা হচ্ছে ক্যারিয়ারের পঞ্চম বিশ্বকাপের পরই আর কোন বিশ্বকাপে দেখা যাবেনা আর্জেন্টাইন এই মহাতারকাকে।

তবে সবার ধারণা মানতে নারাজ সাবেক লিওনেল মেসি জাতীয় দলের সাথে পাবলো জাবালেতা। তার আশা লিওনেল মেসি অন্তত আরো একটি বিশ্বকাপ খেলবেন। কাতারের পর আগামী বিশ্বকাপ অনুষ্ঠিত হবে কানাডা যুক্তরাষ্ট্র ও মেক্সিকোর যৌথ আয়োজনে।

২০২৬ সালের বিশ্বকাপে অংশ নেবেন মেসি। এমনটাই প্রত্যাশা পাবলো জাবালেতার। সম্প্রতি এক সাক্ষাৎকারের লিওনেল মেসি প্রসঙ্গে জাবালেতা বলেন,  “আমি জানিনা এটাই তার ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ হবে কিনা। আশাকরি তাকে ২০২৬ বিশ্বকাপেও দেখব।”

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks