Mustafizur Rahman In The Mens T-20 Team Of The 2021 | বর্ষসেরা একাদশে মোস্তাফিজুর রহমান!

Cutter master Mostafizur Rahman performed brilliantly with the ball in 2021. Fitz was great with the ball for Rajasthan Royals in the Indian Premier League IPL. Mostafiz has taken 14 wickets in 14 matches in 2021 in Rajasthan.

২০২১ সালে বল হাতে দূর্দান্ত পারফর্ম করেছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে রাজস্থান রয়েলসের হয়ে বল হাতে দূর্দান্ত ছিলেন ফিজ। রাজস্থানের জার্সি গায়ে ২০২১ সালে ১৪ ম্যাচে ১৪ টি উইকেট শিকার করেছেন মোস্তাফিজ। এছাড়াও ঘরের মাঠে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষেও কাটারের জাদু দেখিয়েছিলেন ফিজ। যার ফল হিসেবে এবার মোস্তাফিজুর রহমান জায়গা করে নিয়েছেন ২০২১ সালের বর্ষসেরা একাদশে।

ইএসপিএন ক্রিকইনফো ২০২১ সালে আন্তর্জাতিক, ফ্র্যাঞ্চাইজি ও ঘরোয়া টি-টোয়েন্টি মিলিয়ে পারফর্ম করা খেলোয়াড়দের নিয়ে বর্ষসেরা একাদশ প্রকাশ করেছে। যেই একাদশে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে জায়গা করে নিয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

পাকিস্তানের বাবর আজমকে অধিনায়ক করে এই একাদশ সাজিয়েছে ইএসপিএন ক্রিকইনফো। ক্রিকইনফোর এই একাদশে আছেন মাত্র দুজন পেসার৷ তারা হলেন মোস্তাফিজুর রহমান ও শাহিন শাহ আফ্রিদি। ২০২১ সালে ৭.৪৮ ইকোনমি রেটে ৫৯টি উইকেট শিকার করেছেন মোস্তাফিজ। অন্যদিকে ৭.৮২ ইকোনমি রেটে ৫১টি উইকেট শিকার করেছেন পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদি।

ইএসপিএন ক্রিকইনফোর ঘোষিত ২০২১ সালের বর্ষসেরা একাদশ

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মঈন আলী, গ্লেন ম্যাক্সওয়েল, লিয়াম লিভিংস্টোন, গ্লেন ফিলিপস, ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্শাল প্যাটেল, রশিদ খান, মোস্তাফিজুর রহমান ও শাহিন শাহ আফ্রিদি।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks