Mbappe real madrid transfer news : এমবাপ্পের মুখের ওপর দরজা বন্ধ করে দিল রিয়াল।

Mbappe real madrid transfer news : গত মৌসুমে দলবদলের বাজারে সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। শুধু আলোড়ন বললে ভুল হবে রীতিমতো একটা নাটকের জন্ম দিয়েছিলেন ফরাসি তারকা।

গত গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে কিলিয়ান এমবাপ্পের রিয়ালে যোগ দেওয়ার বেশ জোরালো গুঞ্জন উঠেছিল। শুধু গুঞ্জনই নয়, বরং এমবাপ্পের লস ব্ল্যাংকসে যোগ দেওয়ার প্রায় সকল বিষয়ই চূড়ান্ত হয়ে গিয়েছিল শুধুমাত্র চুক্তিপত্রে সাক্ষর করা বাকি ছিল। ঠিক সে সময়ই রিয়াল মাদ্রিদকে মুদার উল্টো পিঠ দেখালেন কিলিয়ান এমবাপ্পে ও নাসের আল খেলাইফি।

নাসের আল খেলাইফির লোভনীয় প্রস্তাবে রাজি হয়ে যান কিলিয়ান এমবাপ্পে। এছাড়াও এমবাপ্পের বিভিন্ন শর্ত মেনে নিয়ে তাকে ক্লাবের একাধিক বিষয়ে কতৃত্ব দিয়ে আটকে ফেলে পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি।

ঘনিয়ে আসছে আরো একটি গ্রীষ্মকালীন দলবদলের বাজার। এবারও জোরালো গুঞ্জন উঠেছে কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার বিষয়ে। তবে এবার সেই গুঞ্জনে গা ভাসাতে চায় না রিয়াল মাদ্রিদ। এমবাপ্পে এবং নাসের আল খেলাইফির এসব নাটকে সামিল হবে না রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

রিয়ালের বিশ্বাস এমবাপ্পে যেকোনো ম্যাচে পার্থক্য গড়ে দিতে পারে। তবে ভবিষ্যৎ লিডার হিসেবে ব্রাজিলিয়ান সুপারস্টার ভিনিসিয়াস জুনিয়রকেই দেখছেই রিয়াল মাদ্রিদ। আনঅফিশিয়ালি রিয়াল মাদ্রিদ জানিয়ে দিয়েছে, কিলিয়ান এমবাপ্পের সাথে চুক্তি নিয়ে আর কোনো আলোচনায় যেতে চায় না রিয়াল।

তবে রিয়াল মাদ্রিদ এই কথা বললেও ভবিষ্যতে যেকোনো কিছুই হতে পারে। ২০২৪ সালে আবারো এমবাপ্পেকে দলে ভেড়াতে চেষ্টা চালাতে পারে লস ব্ল্যাংকসরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks