মুজিববর্ষে এক অসাধারণ মহৎ কাজের উদ্ভোধন করলেন মাশরাফি!!

আওয়ামী লীগের হয়ে নড়াইল-২ আসন থেকে মনোয়নপত্র নেওয়ার পর থেকেই মাশরাফি বিন মর্তুজার বিরুদ্ধে সমালোচনা যেনো কম হয়নি। যেই মাশরাফি.

আওয়ামী লীগের হয়ে নড়াইল-২ আসন থেকে মনোয়নপত্র নেওয়ার পর থেকেই মাশরাফি বিন মর্তুজার বিরুদ্ধে সমালোচনা যেনো কম হয়নি। যেই মাশরাফি ছিলো মানুষের হৃদয়ের মণিকোঠায়। সেই মাশরাফিই কিনা হয়েছেন সমালোচনার পাত্র। ২০১৯ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্যের পদে জয়লাভ করেন মাশরাফি বিন মুর্তজা।

সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করার পর থেকেই নড়াইলের মানুষদের সাথে মিশে যেনো একজন নেতা হয়ে কাজ করে গেছেন মাশরাফি। নড়াইল-২ আসনের প্রাণ মাশরাফি যা বলতে কেউ পিছপা হবেন না। দায়িত্ব গ্রহণের পর থেকেই নড়াইলের চেহারাই যেনো পাল্টে দিয়েছেন ম্যাশ। এক বছরে মাশরাফির হাত ধরে এসেছে বেশকয়েকটি উন্নয়ন। সকল সমালোচনাকে পেছনে ফেলে নিজের উদ্যমে সাধারণ মানুষের নেতা হয়েই কাজ করে যাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা।

এবার মাশরাফির আরো একটি মহৎ কর্ম দেখলো নড়াইলবাসী। মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে নানা কর্মসূচীতে যোগ দেন মাশরাফি। এ সময় তিনি নড়াইল সদর হাসপাতালের বর্হিবিভাগে চিকিৎসা নিতে আসা মানুষদের সঙ্গে কথা বলেন। তাদের সুবিধা-অসুবিধা সম্পর্কে অবগত হন মাশরাফি। পরে বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন।

এ সময় করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের কর্মীদের সাথে নানা উদ্যোগ নিয়ে কথা বলেন মাশরাফি। পরে মুজিববর্ষ উপলক্ষে সদর হাসপাতালে এক মাস বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম উদ্ভোধন করেন মাশরাফি।

এ প্রসঙ্গে মাশরাফি বিন মর্তুজা বলেন, করোনাভাইরাস জন্য প্রায় একশ জনের জন্য একটা স্থান তৈরি করা হয়েছে। আমাদের প্রস্তুতি আমরা নিয়ে রেখেছি। শুধু নড়াইলে নয়, এরকম প্রস্তুতি নেয়া হয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে আমাদের সচেতনতা বাড়াতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: