করোনাভাইরাসে অসহায়দের পাশে মাশরাফি বিন মুর্তজা!!

করোনাভাইরাসের প্রাদুর্ভাব দিন বেড়েই চলেছে। করোনাভাইরাসের কারণে সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে। চীনের উহান থেকে উৎপত্তি হওয়া এই ভাইরাস মহামারীর আকার.

করোনাভাইরাসের প্রাদুর্ভাব দিন বেড়েই চলেছে। করোনাভাইরাসের কারণে সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে। চীনের উহান থেকে উৎপত্তি হওয়া এই ভাইরাস মহামারীর আকার ধারণ করেছে। এ পর্যন্ত সারা বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে মোট ৪ লাখ ৯২ হাজার ৮৫ জন এবং মৃত্যু ঘটেছে ২২ হাজার ১৮০ জনের। এছাড়াও এই ভাইরাসের সাথে যুদ্ধ করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ১৮ হাজার ২২ জন।

বাংলাদেশেও ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে এই মরণঘাতী। এ পর্যন্ত বাংলাদেশে করোনায় মোট আক্রান্ত হয়েছে ৪৪ জন এবং মৃত্যুর সংখ্যা ৫ জনে গিয়ে দাঁড়িয়েছে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বাংলাদেশ সরকার সকল কিছু বন্ধের ঘোষণা দিয়েছেন। এমন অবস্থায় হুমকির মুখে পড়েছে অসহায় মানুষদের জীবন।

দেশের এমন পরিস্থিতিতে একজন অধিনায়কের মতোই দায়িত্ব পালন করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। অসহায় ও দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন মাশরাফি বিন মর্তুজা। মাশরাফি তার ক্রিকেট খেলার অর্থ দিয়ে নড়াইলের ১২’শ পরিবারের খাদ্যের ব্যবস্থা নিচ্ছেন মাশরাফি।

এই খাদ্য সহায়তার মধ্যে থাকছে— পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি লবণ এবং একটি করে সাবান।

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৌমেন বোস বলেন, নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলায় ১২’শ নিম্নবিত্ত পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে। তালিকা তৈরির কাজ চলছে। করোনার প্রাদুর্ভাবে সংকটকালীন এসব পরিবারকে বাড়িতে গিয়ে এ খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: