মাহমুদুল্লাহর ঝড় সেঞ্চুরি!! ব্যাট হাতে উজ্জ্বল শাহরিয়ার নাফিস ও শামসুর রহমান!

দক্ষিণাঞ্চলের হয়ে এবারের বিসিএলে খেলছেন মাহমুদুল্লাহ রিয়াদ। ব্যাট হাতে যেনো এক টর্নেডো ইনিংস খেললেন মাহমুদুল্লাহ রিয়াদ৷ আগ্রাসী মেজাজে ব্যাটিং করে.

দক্ষিণাঞ্চলের হয়ে এবারের বিসিএলে খেলছেন মাহমুদুল্লাহ রিয়াদ। ব্যাট হাতে যেনো এক টর্নেডো ইনিংস খেললেন মাহমুদুল্লাহ রিয়াদ৷ আগ্রাসী মেজাজে ব্যাটিং করে চার ছক্কার ঝড় তুলেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। দেখা পেয়েছেন কাঙ্খিত সেঞ্চুরির দেখা। ৭০ বলে সেঞ্চুরির দেখা পান মাহমুদুল্লাহ৷ সেঞ্চুরির জন্য তিনি মেরেছেন ৮ চার এবং ৫ ছক্কা।

এদিকে শাহরিয়ার নাফিস এবং শামসুর রহমানও খেলেছেন দূর্দান্ত ইনিংস। দক্ষিণাঞ্চলের হয়ে ব্যাট হাতে দুজনেই দেখা পেয়েছেন সেঞ্চুরির৷

শাহরিয়ার নাফিস ব্যাট হাতে করেন ১১১ রান এবং অন্যদিকে শামসুর রহমান করেছেন ১০৯ রান।

দুজন আউট হওয়ার পর ক্রিজে আসেন মাহমুদুল্লাহ রিয়াদ। মাত্র ৩৪ বলেই হাফসেঞ্চুরি পূর্ণ করেন তিনি। ৩ ছক্কা এবং ৬ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন মাহমুদুল্লাহ রিয়াদ। এরপর রানের চাকা ঘুরাতে ঘুরাতে দেখা পান প্রথম শ্রেণির ক্রিকেটে ১৩তম সেঞ্চুরির দেখা পান।

রিয়াদের সেঞ্চুরির পর ২ উইকেটে ৩৯৮ রান করে দ্বিতীয় ইনিংস ঘোষণা করেছে দক্ষিণাঞ্চল। উত্তরাঞ্চলের সামনে লক্ষ্য ৪৫৪ রান৷ এর আগে ৫৫ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে দক্ষিণাঞ্চল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: