lisandro martinez man utd : ৫১৭ কোটিতে আর্জেন্টাইন তরুণ ম্যান ইউতে।

ম্যানচেস্টার ইউনাইটেডকে নতুনভাবে সাজাচ্ছেন সদ্য নিয়োগপ্রাপ্ত কোচ টেন হ্যাগ। ক্রিস্টিয়ানো রোনালদোর চলে যাওয়ার গুঞ্জনের মাঝে এবার ম্যানচেস্টার ইউনাইটেড ভক্তরা পেল বড় সুখবর। দলটিতে তরুণ এক আর্জেন্টাইন তারকার অন্তর্ভুক্তি নতুন সুখবর দিল ভক্তদের।

গত ক’দিন ধরে চলছিল গুঞ্জন লিসান্দ্রো মার্তিনেজকে দলে নিবে ম্যান ইউ। শেষ পর্যন্ত সেই গুঞ্জন সত্যি হলো তরুণ এই আর্জেন্টাইনকে দলে নিয়েছে ইউনাইটেড কর্তৃপক্ষ। ক্রিস্টিয়ানো রোনালদোর চলে যাওয়ার শঙ্কা পাশাপাশি দীর্ঘমেয়াদী পরিকল্পনায় দল সাজানো। এই সমস্ত বিষয় নিয়েই চিন্তা থেকেই তরুণের আর্জেন্টাইন এই তারকাকে দলে ভিড়িয়েছে তারা। ৫১৭ কোটি টাকায় লিসন্দ্র মার্টিনেজকে দলে ভিরিয়েছে ম্যানইউ।

ডাচ ক্লাব আয়াক্স থেকে ৫৫ মিলিয়ন ইউরোতে (যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫১৭ কোটি টাকা) ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন লিসান্দ্রো মার্টিনেজ। গত বুধবার (১৩ জুলাই) আমস্টারডামে এই নিয়ে বৈঠক হয় দুই ক্লাবের। সেখানেই চুক্তির যাবতীয় শর্তাবলী আলোচনা করা হয়। যদিও এখনও অফিসিয়াল ঘোষণা আসেনি।

ধারণা করা হচ্ছে কয়েক দিনের মধ্যেই অফিশিয়াল ঘোষণা এসে যাবে। তরুণ এই আর্জেন্টাইন যে ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাবে যোগ দিয়েছেন তা নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks