Lionel Messi’s family pushing for Barcelona return: তবে কি আবারো বার্সায় ফিরছেন মেসি?

Lionel Messi Transfer News: fc barcelona news. Lionel Messi’s family pushing for Barcelona return.

পিএসজিতে ভালো নেই মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ড এখনো পর্যন্ত দলটিতে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। এর মাঝে বড়দিনের ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছেন লিওনেল মেসি। করোনা থেকে সেরে উঠলেও এখনো পর্যন্ত মাঠে ফেরা হয়নি আর্জেন্টাইন তারকা। পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছে, মাঠে ফিরতে আরো কিছুদিন সময় লাগবে তার।

এরমাঝে লিওনেল মেসিকে নিয়ে চাঞ্চল্যকর এক খবর প্রকাশ করেছে ইউরোপিয়ান বিভিন্ন গণমাধ্যম। গণমাধ্যমের খবরে জানা যায়, বার্সেলোনায় ফিরতে লিওনেল মেসিকে চাপ দিচ্ছে তার স্ত্রী। মেসি প্যারিসের ক্লাবটিতে, যোগ দেওয়ার পর, ফ্রান্সে নিজেদের মানিয়ে নিতে পারছেন না লিওনেল মেসির স্ত্রী ও তার সন্তানরা।

তাইতো এবার লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার জল্পনা শুরু হয়েছে গণমাধ্যমে। ইউরোপীয় বিভিন্ন খবরে জানা যায় আর্জেন্টাইন ফরোয়ার্ডকে অনুরোধ করছেন তার স্ত্রী, যেন আবারো বার্সেলোনায় ফিরে যায়। তবে লিওনেল মেসির বাবা সরাসরি জানিয়েছেন এমন কোনো সিদ্ধান্ত নিতে যাচ্ছে না তার ছেলে।

কারণ বার্সেলোনার সভাপতির হুয়ান লাপর্তে প্রতারণা করেছে লিওনেল মেসির সঙ্গে। তা না হলে আরো কয়েক বৎসর বার্সেলোনাতে থাকতে পারতেন মেসি ।

এছাড়া পিএসজির সঙ্গে ২২২৩ সাল পর্যন্ত চুক্তি আছে লিওনের মেসির। চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই মেসিকে দলে নিতে চাইলে বার্সেলোনাকে গুনতে হবে বিশাল অর্থ। আর্থিক সঙ্কটে থাকা বার্সেলোনার পক্ষের সেই অর্থ জোগাড় করা অনেকটাই অসম্ভব।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks