Lionel Messi will also play in the 2026 World Cup : ২০২৬ বিশ্বকাপেও খেলবেন লিওনেল মেসি!

Lionel Messi will also play in the 2026 World Cup : ২০২৬ বিশ্বকাপেও খেলবেন লিওনেল মেসি!

বিশ্বকাপের আগেই জানিয়ে দিয়েছিলেন এটিই হবে নিজের শেষ বিশ্বকাপ। এছাড়াও বিশ্বকাপের চলাকালীন সময়েও জানান দিয়েছিলেন কাতার বিশ্বকাপ ২০২২ হতে চলেছে নিজের ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। তাই এই বিশ্বকাপটাকে স্বরণীয় করে রাখতে চান আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। তবে শেষটা ঠিকই রাঙিয়েছেন বহু ত্যাগ-তিতিক্ষা, দুঃখ-বেদনার পর অবশেষে লিওনেল মেসির হাতে ধরা দিল সোনালী এই শিরোপাটি। আর্জেন্টিনা ঘুচালো দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ।

কাতার বিশ্বকাপের ফাইনালে ট্রাইবেকারে ফ্রান্সকে পরাজিত করে বিশ্বকাপ শিরোপা নিজেদের করে নিয়েছে আর্জেন্টিনা। শিরোপা উঁচিয়ে ধরার পর আর্জেন্টাইন অধিনায়ক জানিয়ে দিয়েছিলেন, চ্যাম্পিয়ন হিসেবে এই জার্সিতে আরো খেলে যেতে চান তিনি। এখনই অবসরে যাবেন না লিওনেল মেসি।

মেসির এমন ঘোষণার পর বিশ্বকাপ জেতার আনন্দের সঙ্গে আরেক আনন্দে ভাসছে আর্জেন্টিনা ভক্ত-সমর্থকেরা। ভক্তদের এই আনন্দকে এবার দিগুণ করে দিয়েছেন ১৯৮৫ সালে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী সাবেক তারকা হোর্হে ভালদানো।

তিনি জানিয়ে দিয়েছেন ২০২৬ সালের বিশ্বকাপেও আর্জেন্টিনার জার্সিতে খেলবেন লিওনেল মেসি।

২০২৬ সালের বিশ্বকাপে মেসির খেলা প্রসঙ্গে হোর্হে ভালদানো বলেন, মেসি আমাকে আগেই জানিয়েছিল যে কাতার বিশ্বকাপ জিতলে ২০২৬ বিশ্বকাপেও আর্জেন্টিনার জার্সিতে খেলবেন তিনি।

ভালদানোর এমন মন্তব্যের পর আশায় বুক বাঁধতে শুরু করেছেন কোটি আর্জেন্টাইন ভক্ত-সমর্থকেরা৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks