Lionel Messi | League 1 | সবচেয়ে বাজে মৌসুমেও সবার সেরা মেসি!

Argentine superstar Lionel Messi has not had a good time since joining PSG in League One. Lionel Messi, suffering from a goal drought, is having the worst time of his football career this season.

লিগ ওয়ানে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে সময়টা ভালো যাচ্ছে না আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির। গোল খরায় ভুগতে থাকা লিওনেল মেসি নিজের ফুটবলীয় ক্যারিয়ারের সবচেয়ে খারাপ সময় পার করছেন চলতি মৌসুমে। তবে গোল খরায় থাকলেই কি মেসিকে ধরে রাখা যায়? একটি দিক দিয়ে লিওনেল মেসি তবুও আছেন সবার শীর্ষে।

লিগ ওয়ানে চলতি মৌসুমে এখন পর্যন্ত ২৬ ম্যাচ খেলেছে পিএসজি। এই ২৬ ম্যাচে পিএসজির অর্জন ৬২ পয়েন্ট। তবে এই ২৬ ম্যাচেই ফরাসি জায়ান্টদের জার্সিতে মাঠে নামা হয়নি মেসির। এখন পর্যন্ত পিএসজির হয়ে ১৬ টি ম্যাচে মাঠে নেমেছেন এই ফুটবল জাদুকর। আর এই ১৬ ম্যাচেই শীর্ষস্থান দখলে নিয়েছেন মেসি।

লিগ ওয়ানে চলতি মৌসুমে সর্বোচ্চ অ্যাসিস্ট এখন মেসির দখলে। লিগ ওয়ানে চলতি মৌসুমে সবচেয়ে বেশি অ্যাসিস্টকারী ফুটবলারদের মধ্যে শীর্ষস্থানে অবস্থান করছেন মেসি। ঘরের মাঠে সেন্ট এথিয়েনের বিপক্ষে ৩-১ গোলের জয়ে এমবাপ্পেকে দিয়ে দুই গোল করিয়েছেন মেসি। যার মাধ্যমে লিগে সবচেয়ে বেশি অ্যাসিস্ট মেসির। এছাড়াও সেন্ট এথিয়েনের বিপক্ষে দুই অ্যাসিস্ট করার মাধ্যমে টানা পাঁচটি অ্যাসিস্ট করেছেন মেসি। বর্তমানে ১৬ ম্যাচে লিওনেল মেসির অ্যাসিস্ট সংখ্যা ১০ এর পাশাপাশি রয়েছে ২ গোল। মেসির সমান সংখ্যক অ্যাসিস্ট করে দুই এবং তিন নম্বরে অবস্থান করছেন মার্সেইয়ের দিমিত্রি পায়েত ও পিএসজির কিলিয়ান এমবাপ্পে। তবে দুজনের ম্যাচের সংখ্যা রয়েছে বেশি। তাদের ম্যাচ সংখ্যা যথাক্রমে ২২ ও ২৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks