Lionel Messi | Neymar Jr | মেসির থেকে পিছিয়ে নেইমার! নেইমার নিজেই স্বীকার করলেন!

Lionel Messi | Neymar Jr | মেসির থেকে পিছিয়ে নেইমার! নেইমার নিজেই স্বীকার করলেন!

বর্তমান সময়ের ফুটবল দুনিয়ার সবচেয়ে প্রতিভাধর ফুটবলারদের একজন নেইমার । স্প্যানিশ জায়ান্ট বার্সালোনার হয়ে ক্যারিয়ারের সেরা সময় কাটিয়েছেন। পিএসজির হয়েও তার প্রতিভার ঝলক দেখিয়েছেন।
ব্রাজিলিয়ান ফুটবলের পোস্টার বয় বলা হয় তাকে। পোস্টার বয় নেইমার বলেন, বর্তমান সময়ের পাঁচ জন ফুটবলার আমার চেয়েও বেশি প্রতিভাধর।

নেইমার যেই পাঁচ খেলোয়াড়ের নাম নিয়েছেন তার মধ্যে দুজনেই তার সঙ্গী। বার্সেলোনায় ও পিএসজিতে মেসির সঙ্গে এবং পিএসজিতে মার্কো ভেরাত্তির সঙ্গে খেলেছেন নেইমার। তবে প্রতিপক্ষ হিসেবে হ্যাজার্ড, ডি ব্রুইনা এবং থিয়াগোর সাথে খেলেছেন। কিন্তু খেলা হয়নি এক দলের হয়ে কখনো।

সামাজিক যোগাযোগ মাধ্যমের ক্রিয়েটর ‘ওহ মাই গোল’ নেইমারকে একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছিল। জবাবে ব্রাজিলিয়ান স্টার নেইমার বলেন, আমি জানি না এটার উত্তর দিতে পারব কি না! দুনিয়ার সব বিনয় জড়ো করেই বলছি, আমি নিজেকে এই সময়ে পৃথিবীর সবচেয়ে টেকনিক্যাল খেলোয়াড়দের অন্যতম মনে করি।’

‘তবে আমি বলব, লিওনেল মেসি, ইডেন হ্যাজার্ড, কেভিন ডি ব্রুইনা, মার্কো ভেরাত্তি ওওওও, মনে হয় একজন বাদ পড়েছেন। তিনি আর কেউ নন থিয়াগো আলকান্তারা যে কিনা আমার চেয়ে বেশি টেকনিক্যাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks