Lionel Messi kicking mexican Jersey : মেক্সিকোর জার্সিকে লাথি মেরে তোপের মুখে মেসি! সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল!

Lionel Messi kicking mexican Jersey : মেক্সিকোর জার্সিকে লাথি মেরে তোপের মুখে মেসি! সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল!

ফুটবলে সবচেয়ে ভদ্র খেলোয়াড়দের মধ্যে নাম আসলে সবার উপরে হয়তো আসবে লিওনেল মেসির নাম। মাঠে এবং মাঠের বাইরে বরাবরই নম্রতা এবং ভদ্রতার পরিচয় দিয়ে এসেছেন লিওনেল মেসি। তবে এবার ভদ্রলোক মেসি এমন এক কান্ড করে বসলেন যা তাকে নিয়ে গেছে ঘৃণার কাতারে।

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে বাজেভাবে হারার পর বাঁচা-মরার ম্যাচে মেক্সিকোকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে টুর্নামেন্টের আশা টিকিয়ে রেখেছে আলবিসেলেস্তারা। মেক্সিকোর বিপক্ষের ম্যাচে জয়ের নায়ক ছিলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। ম্যাচে অসাধারণ এক গোল ও এক অ্যাসিস্টের মধ্য দিয়ে ম্যাচসেরার পুরষ্কারটাও জিতেছিলেন আর্জেন্টাইন অধিনায়ক।

মেক্সিকোর বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে দুর্দান্ত এই জয়ের পর স্বাভাবিকভাবেই ড্রেসিংরুমে উদযাপনে মেতেছেন লিওনেল মেসিসহ দলের সকল সদস্যরা। তবে এই উদযাপন করতে গিয়ে ঘৃণিত এক কান্ড ঘটিয়ে সমালোচনার তোপের মুখে পড়েছেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি।

লিওনেল মেসিদের উদযাপনের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা গেছে মেক্সিকোর জার্সির উপর দাঁড়িয়ে আছেন লিওনেল মেসি। মেক্সিকোর জার্সির উপর দাঁড়িয়েই উদযাপনে মেতেছেন মেসি। এরপর দেখা যায় নিজের বুটের লেস ঠিক করতে গিয়ে মেক্সিকোর জার্সিটিকে লাথি মেরে নিজের পায়ের উপর থেকে সরিয়ে দিয়েছেন মেসি। ভদ্রলোক হিসেবে পরিচিত মেসির এমন কান্ডে উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম। যার কারণে তোপের মুখে পড়েছেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks