Cricket News

ব্রেকিং নিউজ!! বার্সালোনার সঙ্গে দুই বছরের চুক্তি নবায়ন করতে রাজি হয়েছেন লিওনেল মেসি!!

চলতি বছরের জুনে বার্সালোনার সাথে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে লিওনেল মেসির। গত কয়েক মৌসুম ধরে বার্সালোনার সময়টা মোটেও ভালো যাচ্ছে না। ক্লাবের ভিতরে কিংবা বাইরে দুই জায়গায় ধকলের মধ্য দিয়ে যাচ্ছে কাতালান ক্লাবটি। সাবেক ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ যেই গড়মিল করে গেছেন তা কাটাতে বেশ ভালো সময়ই লাগবে কাতালান জায়ান্টদের। এমন সবকিছুর মাঝে গত বছরই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন বার্সা অধিনায়ক লিওনেল মেসি। গত মৌসুমে বিভিন্ন জটিলতার হিসেব বুঝিয়ে মেসিকে ক্লাব ছেড়ে যেতে দেননি সাবেক প্রেসিডেন্ট।

তবে এসবের মাঝে থেমে থাকেনি লিওনেল মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন। লা লিগার শিরোপা হাতছাড়া করার পর গুঞ্জনটা আরো জোরালো হয়েছিল। তবে এবার সকল গুঞ্জন উড়িয়ে দিয়েছেন লিওনেল মেসির বাবা ও তার এজেন্ট জর্জ মেসি।

জনপ্রিয় স্পোর্টসভিত্তিক ওয়েবসাইট ‘দ্য সান’ এর তথ্য অনুসারে, সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বার্সালোনার সাথে দুই বছরের জন্য চুক্তি নবায়ন করতে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার ও বার্সা অধিনায়ক লিওনেল মেসি। বার্সালোনার নতুন সভাপতি হুয়ান লাপোর্তার মতে ভাষ্য অনু্যায়ী মেসির এজেন্ট ও তার বাবা জর্জ মেসি ২০২৩ সালের জুন পর্যন্ত চুক্তি নবায়ন করতে রাজি হয়েছে।

তবে স্পেনের সংবাদমাধ্যমগুলোর তথ্য অনুসারে, ক্লাবের আর্থিক পরিস্থিতি ও বার্সালোনার নতুন সভাপতি নির্বাচন সবকিছু মিলিয়ে চুক্তি নবায়নের ব্যাপারটি নিশ্চিত হলেও এখন পর্যন্ত লিওনেল মেসির বেতন ও অর্থ প্রদানের বিষয়টি চূড়ান্ত করা হয়নি।

এছাড়াও স্পেনের সংবাদমাধ্যম এল কনফিডেনসিয়ালের মতে, মেসির নতুন যে বেতন ধার্য করা হবে তা তাকে ১০ বছর যাবত দেওয়া হবে কারণ বার্সালোনায় থেকেই লিওনেল মেসি অবসরে যাওয়ার কথা রয়েছে।

এল কনফিডেনসিয়াল আরো জানায়, ইতিহাদ স্টেডিয়ামে নিজের বিদায় অনুষ্ঠান শেষ করে কাতালান জায়ান্টে সার্জিও আগুয়েরোর যোগ দেওয়ার ব্যাপারটি নিশ্চিত করবে বার্সালোনা।

Lionel Messi, Lionel Messi Barcelona, Lionel Messi Contract With Barcelona, Lionel Messi Transfer News, Fc Barcelona, Lionel Messi Renew His Contract With Barcelona

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks