Lionel Messi | Inter Miami | MLS | পিএসজি ছেড়ে বেকহ্যামের ক্লাবে যোগ দিচ্ছেন মেসি!

Lionel Messi has not been able to find his own rhythm since joining PSG There is a big difference between Messi of Barcelona and Messi of PSG. So far, Messi has played 23 matches for the French giants in all competitions.

পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে নিজের সঠিক ছন্দ খুঁজে পাচ্ছেন না লিওনেল মেসি৷ বার্সালোনার মেসি এবং পিএসজির মেসি দুইয়ের মধ্যে ব্যাপক তফাৎ। এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ফরাসি জায়ান্টদের হয়ে মেসি খেলেছেন ২৩ টি ম্যাচ। এই ২৩ ম্যাচে মাত্র ৭ গোলের দেখা পেয়েছেন ফুটবল জাদুকর। দলের সঙ্গে মানিয়ে নিতে না পারা মেসি হয়তো পিএসজি ছাড়বেন আগামী মৌসুমেই। এমন জোর গুঞ্জন উঠেছে সংবাদমাধ্যম গুলোতে।

ইংলিশ পত্রিকা ডেইলি মেইলের প্রতিবেদন অনু্যায়ী, চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়লে মেজর লিগ সকারের (এমএলএস) এ ভেভিড বেকহ্যামের দল ইন্টার মায়ামিতে যোগ দিতে পারেন লিওনেল মেসি। লিওনেল মেসিকে দলে নিতে সর্বোচ্চ চেষ্টা চালাবে ইন্টার মায়ামি।

গত গ্রীষ্মকালীন দলবদলের বাজারে বার্সালোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। পিএসজির সঙ্গে মেসির রয়েছে দুই বছরের চুক্তি। তবে এর মধ্যে এক বছর বিকল্প চুক্তি হিসেবে থাকছে। ফলে চলতি মৌসুম শেষ হলেই পিএসজি ছাড়তে পারবেন মেসি।

গোল ডট কম এর প্রতিবেদন অনুযায়ী, চলতি মৌসুম শেষেই পিএসজির যাত্রা শেষ করবেন মেসি।

মেসিকে দলে নেওয়ার ব্যাপারে আশাবাদী ইন্টার মায়ামির সহ-মালিক জর্জ ভাস। এ প্রসঙ্গে তিনি বলেন, লিও মেসি এখন বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন। তার দক্ষতা কমেনি। আমি মনে করি তার ডেভিড বেকহ্যামের সঙ্গে সম্পর্ক রয়েছে। যদি সে পিএসজি ছেড়ে দেয় তাহলে আমরা তাকে মিয়ামির একজন হিসেবে তাকে দেখতে চাই।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks