FIFA World Cup 2022 : Lionel Messi ; যে পরিসংখ্যান বলছে এবার বিশ্বকাপ জিতবেন মেসি।

FIFA World Cup 2022 Qatar. Lionel Messi Argentina. Argentina football team. Argentina world cup 2022

বর্তমান সময়ের সব থেকে সফল টিম এবং ৩৩ ম্যাচ না হারা কোপা আমেরিকার কাপ ও ফাইনালিসিমার টফ্রি জিতা এক দুর্দান্ত টিম আর্জেন্টিনা। আর এই টিমের কারিগর লিও স্কলোনি। কিন্তু প্রতেক জয়ের জন্য এক মুঠো আত্মবিশ্বাস কাজ করেছে। আর সেই আত্মবিশ্বাসই হলেন আমাদের প্রাণ প্রিয় খেলোয়াড় লিওনেল মেসি। মেসি আছে মানে জয় আছে।

আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন। তিনি বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলে অধিনায়ক ও পি এস জির সাথে চুক্তিবদ্ধ আছেন । মেসি নিজের দলকে ফ্রেভারিট মনে না করলে ও বর্তমান সময়ের পরিসংখ্যান অন্য কিছু বলে। ক্রোয়োশিয়ার মিড ফিল্ডার লুকা মদ্রিচের মতে আর্জেন্টিনার বর্তমান দল আগের তুলনামূলক অনেক শক্তিশালী।

আবার শোনা যাচ্ছে ভিন্ন জৌতিষী। এবার কাপ মেসির হাতেই উঠবে বলছে বিশেষকরা। কারন এরকম ঘটনা ঘটেছে দু -দুবার। তারই সাক্ষী রোনালদিনহো ও এমবাপ্পে। তারা পি এস জিতে চুক্তিবদ্ধ হওয়ার পরের বিশ্বকাপই ঘরে তুলেছেন। রোনালদিনহো ২০০২ ব্রাজিলের হয়ে ও এমবাপ্পে ২০১৮ ফ্রান্সের হয়ে। ইতিহাস যদি সঠিক হয়ে থাকে তাহলে মেসি ২০২১ এ পি এস জিতে যোগ দেন এবং বিশ্বকাপ ২০২২ এ।
তবে কি কাতার বিশ্বকাপ টফ্রি মেসির হাতেই উঠবে। বিশ্বকাপ এবার মেসির আর্জেন্টিনা নিবে এমনটাই মনে করেন ভক্ত বিশেষজ্ঞরা। শত হলেও এটাই মেসির শেষ ও ৫ম বিশ্বকাপ মিশন। তাই তো কোটি ভক্তের চোখঁ থাকবে টিভির পর্দায়।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks