Lionel Messi | Argentina | মেসি যখন কথা বলে তখন আর্জেন্টিনার প্রেসিডেন্টও চুপ থাকে – মার্টিনেজ!

Lionel Messi | Argentina | মেসি যখন কথা বলে তখন আর্জেন্টিনার প্রেসিডেন্টও চুপ থাকে – মার্টিনেজ!

কত দুঃখ, কত হতাশা, কত সমালোচনার বাঁধ ডিঙিয়ে দীর্ঘ ২৮ বছর পর আর্জেন্টিনাকে এনে দিলেন আন্তর্জাতিক শিরোপা। শুধু তাই নয় কোপা আমেরিকা জয়ের ১১ মাস ব্যবধানে ফিনালিসসিমা জয়ের মাধ্যমে আলবেসেলেস্তেদের দ্বিতীয় আন্তর্জাতিক শিরোপা জিতিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

আর্জেন্টিনার এই দলটাকে একটি পরিপূর্ণ দলে পরিণত করার পেছনে যে লিওনেল মেসির কত বড় অবদান রয়েছে সেটা তার প্রতি সতীর্থদের ভালোবাসা দেখলেই অনেকটা স্পষ্ট রূপে বোঝা যায়। আর্জেন্টিনার এই দলে প্রত্যেক খেলোয়াড়ই যেনো খেলে মন-প্রাণ উজাড় করে। তবে সেটা কার জন্য? তাদের প্রিয় সতীর্থ মেসিকে একটি আন্তর্জাতিক শিরোপা এনে দেওয়ার জন্য।

তবে দলের সকল খেলোয়াড়ের মন এমনি এমনি জয় করে নেননি মেসি। নিজের নেতৃত্বগুণ ও জাদুকরী ফুটবলের মাধ্যমেই আকাশী-নীল দলটার সকল খেলোয়াড়ের মধ্যমণি হয়ে উঠেছেন মেসি। তারই আরো এক জ্বলজ্যান্ত প্রমাণ পাওয়া গেল আর্জেন্টিনার বর্তমান দলের সেরা গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের কথায়।

মেসি যখন কথা বলে তখন আর্জেন্টিনার প্রেসিডেন্টও চুপ থাকেন! এমন মন্তব্যই করেছেন আর্জেন্টাইন গোলরক্ষক ডিবু মার্টিনেজ।

ড্রেসিংরুমে লিওনেল মেসির বক্তৃতা নিয়ে কথা বলতে গিয়ে অ্যামাজন প্রাইম ভিডিওতে দেওয়া এক সাক্ষাৎকারে এমিলিয়ানো মার্টিনেজ বলেন, সবাই চুপ, “তারা সবাই এরকম আপনি জানেন। যেই হোক না কেন। দলের কোচ কিংবা আর্জেন্টিনার প্রেসিডেন্ট সকলে চুপ করে শুধু শুনে যখন লিও কথা বলে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks