Ligue 1 : PSG vs Marseille 1-0 | নেইমারের দুর্দান্ত গোলে লিগে পিএসজির স্বস্তির জয় | খেলার খবর | পিএসজির খবর

PSG vs Marseille 1-0 Match : Ligue 1. লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জিতেছে পিএসজি। ৩ ম্যাচ পর পিএসজি জয়ের দেখা পেল। অবশ্য এই ম্যাচে মেসি-নেইমার-এমবাপ্পে একসাথে খেলেছে। দারুণ ছন্দে আছেন মেসি।ছয়টি শট নেন তবে ব্যর্থ হন।তবে নেইমার সুযোগ পেয়ে কাজে লাগিয়েছেন।

নেইমারের করা একটি গোলই জয় এনে দেয় পিএসজি কে। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ভাবে খেলেছে পিএসজি। একের পর এক শট নিয়ে খেলায় দারুন প্রদর্শন করছিলেন নেইমার -মেসিরা। পিএসজি তিন বার গোলের উদ্দেশে শট নেয় প্রথম পাঁচ মিনিটেই।

লিওনেল মেসির খেলা দেখার মত ছিল। এমনকি কমেন্টটরাও তার প্রশংসায় ভাসছিল। মার্সেইয়ের গোলরক্ষক লোপেজ লিওনেল মেসির করা দুটি শট ফিরিয়ে দেয়।খেলার ৩৫মিনিটের মাথায় মেসির দুর্দান্ত ফ্রি কিক শট ফিরে আসে বারে লেগে। শটটি নিয়েছিলেন ডি বক্সের ঠিক বাইরে থেকে। সেটি দেখে অবাক হয়ে পড়েন গ্যালারিতে বসে থাকা মেসির ছেলে ও সহধর্মিণী।

পরে প্রথমার্ধের ৪৫+২ মিনিটের মাথায় এমবাপ্পের দেওয়া পাসে আর মিস করেননি নেইমার। অসাধারণ এক গোলে এগিয়ে যায় গালতিয়ের দল। পরে দ্বিতীয়ার্ধে আর গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এতে ১১ ম্যাচে ২৯ পয়েন্টে লিগ ওয়ানের টেবিলে শীর্ষে পিএসজি। অন্যদিকে সমান ম্যাচ খেলে তিন পয়েন্ট কমে
লরিয়েন্ট আছে দুইয়ে লরিয়েন্ট। চারে আছে মার্শেই ২৩পয়েন্ট নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks