Latest transfer news & rumours : যে আর্জেন্টাইন তারকাকে পেতে যুদ্ধে বার্সা।

FC Barcelona, Atletico Madrid and Juventus fc are following Nahuel Molina of Udinese. While Juventus are still leading the race to sign him, Udinese are asking €30 million for 24 years old Argentine right back.

গত কদিন ধরে ইউরোপিয়ান গণমাধ্যমে সবচেয়ে বেশি শুনা যাচ্ছিল এঞ্জেল ডি’মারিয়ার বার্সায় যোগ দেওয়ার গুঞ্জন। সদ্য শেষ হওয়া মৌসুমে পিএসজি ছেরেছেন এঞ্জেল ডি’মারিয়া। গণমাধ্যমে বেরিয়া ছিল এবার বার্সায় যোগ দিচ্ছেন এঞ্জেল ডি’মারিয়া।

তারকা এই আর্জেন্টাইনকে পেতে আগ্রহী বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়াল লাপর্তে। তবে এঞ্জেল ডি’মারিয়া এখনো বার্সাতে যোগ দেওয়ার ব্যপারে চূড়ান্ত কোন সিদ্ধান্ত জানায়নি।

এর মাঝে এবার আরেক আর্জেন্টাইন তারকাকে নিয়ে টানাটানি বার্সা, অ্যাথলেটিকো এবং জুভেন্টাসের মাঝে। বর্তমানে বার্সাতে আছে ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানি আলভেস। তারকা এই ব্রাজিলিয়ান যখন ২০১৬ সালে বার্স ছেড়ে অন্য ক্লাবে গেছেন তখন থেকে একজন যোগ্য রাইট ব্যাকের খোজে বার্সা।

বর্তমানে বার্সার রাইট ব্যাক দানি আলভেসের বয়স ৩৯ বছর। তার পরিবর্তে একজন যোগ্য রাইট ব্যাক হিসেবে আর্জেন্টাইন তরুণ নাহুয়েল মলিনাকে দলে নিতে চাই বার্সেলোনা।

বর্তমানে উসিনেসে আছেন নাহুয়েল মলিনা। জানা গেছে তারকা এই আর্জেন্টাইনের জন্য ৩০€ মিলিয়ন ইউরো নির্ধারণ করেছে উদিনেস। ২৪ বছর বয়সী এই আর্জেন্টাইন রাইট ব্যাক কে পেতে হবে বার্সাকে গুনতে হবে ৩০ মিলিয় ইউরো। সেই সাথে লড়াই করতে হবে জুভেন্টাস ও অ্যাথলেটিকোর সাথে। কারণ মলিনাকে পেতে আগ্রহী জুভেন্টাস ও অ্যাথলেটিকো মাদ্রিদ ও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks