La liga League Football

এল-ক্লাসিকো দৈরথের সময়-সূচি প্রকাশ! দেখে নিন কবে লড়বে বার্সা-রিয়াল!!

স্প্যানিশ লা লিগায় এল ক্লাসিকো মানেই অন্যরকম এক উত্তেজনা। রিয়াল মাদ্রিদ-বার্সালোনার এই দৈরথ যেনো চলে আসছে বছরের পর বছর। স্প্যানিশ লা লিগার শ্রেষ্ঠত্বের এই লড়াইয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে ভক্ত-সমর্থকেরা। ক্রিশ্চিয়ানো রোনালদো লা লিগা ছেড়ে যাওয়ার পর এল ক্লাসিকো কিছুটা জৌলুস হারালে এখনো টান টান উত্তেজনা বিরাজ করে ফুটবল ভক্তদের মাঝে।

শেষবার যখন এল ক্লাসিকো অনুষ্ঠিত হয়েছিলো সেবার বার্সালোনার মাঠেই তাদেরকে ৩-১ গোলের পরাজয়ের স্বাদ দেয় রিয়াল মাদ্রিদ। এবার এই মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকোর সূচি ঘোষণা করেছে লা লিগা।

আগামী মাসের ১০ তারিখ অর্থাৎ এপ্রিলের ১০ তারিখ (শনিবার) বাংলাদেশ সময় রাত ২ টায় অনুষ্ঠিত হবে রিয়াল মাদ্রিদ-বার্সালোনার এই দৈরথ। রিয়াল মাদ্রিদের মাঠ আলফ্রেডো ডি স্টিফানো স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

এবারের এল ক্লাসিকোর পর অনেকটা নিশ্চিত হয়ে যাবে লা লিগার শিরোপা কে ঘরে তুলবে। কারণ লিগে অ্যাতলেটিকো মাদ্রিদের সাথে বেশ একটা পয়েন্ট ব্যবধান নেই বার্সা এবং রিয়ালের। এই এল ক্লাসিকোতে জয়ী দল এগিয়ে থাকবে লা লিগার শিরোপা জেতার লড়াইয়ে। পরাজিত দল তখন লড়বে দ্বিতীয় এবং তৃতীয় স্থানের জন্য।

তবে এবারের এল ক্লাসিকোর আগে রিয়াল মাদ্রিদকে লড়তে হবে ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দুই লেগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks