(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Karim return to the France squad for the final match? : ফাইনাল খেলতে ফ্রান্স দলে যোগ দিচ্ছেন করিম বেঞ্জেমা!?

Karim return to the France squad for the final match? : ফাইনাল খেলতে ফ্রান্স দলে যোগ দিচ্ছেন করিম বেঞ্জেমা!?

বিশ্বকাপে স্কোয়াডে থেকেও একটি ম্যাচও খেলতে পারেননি। পুরোনো চোট থেকে সেরে উঠতে না উঠতেই নতুন করে চোটে পড়েন ফরাসি ফরোয়ার্ড করিম বেঞ্জেমা। বিশ্বকাপে ফ্রান্সের প্রথম ম্যাচের আগে দলীয় অনুশীলনে ছিলেন রিয়াল মাদ্রিদের হয়ে লা লিগাতে রাজত্ব করা করিম বেঞ্জেমা। কিন্তু দূর্ভাগ্যবশত অনুশীলনের সময় নতুন করে চোটে পড়ে পুরো বিশ্বকাপ আসর থেকে ছিটকে গেছেন ফরাসি এই তারকা। তবে এবার এলো চাঞ্চল্যকর তথ্য! সম্পূর্ণ ফিট হয়ে উঠেছেন বেঞ্জেমা। বিশ্বকাপের ফাইনালে ফ্রান্স একাদশে দেখা যাবে বেঞ্জেমাকে!

কাতার বিশ্বকাপের ফাইনালের আগে ফরাসি এই তারকাকে নিয়ে সরগরম ইউরোপীয় মিডিয়াগুলো। করিম বেঞ্জেমাকে নাকি কাতারে যাওয়ার অনুমতিও দিয়ে দেওয়া হয়েছে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে এমন খবর এই জানিয়েছে ইউরোপের সংবাদমাধ্যমগুলো।

তবে সংবাদমাধ্যমগুলো বেঞ্জেমার ফ্রান্স দলের অন্তর্ভুক্ত হওয়া নিয়ে খবর প্রকাশ করলেও এখনো এ নিয়ে মুখ খুলেননি ফ্রান্স কোচ দিদিয়ের দেশম। সংবাদ সম্মেলনে ফ্রান্স কোচকে বেঞ্জেমা সম্পর্কে প্রশ্ন করা হলে কৌশলে এড়িয়ে যান তিনি। সেই প্রশ্নের উত্তর দিতে রাজি হননি দিদিয়ের দেশম। বেঞ্জেমার ফিট হওয়া এবং ফ্রান্স কোচের নিরবতা রহস্য আরো বাড়িয়ে দিয়েছে।

ফরাসি টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকেও এখনও এ নিয়ে কোনো খোলাসা করা হয়নি। তবে ইউরোপের সংবাদমাধ্যমগুলো দাবি করছে ফাইনালে ফরাসি কোচ দেশমের তুরুপের তাস হতে চলেছেন ব্যালন ডি’অর জয়ী তারকা করিম বেঞ্জেমা।

সব গুঞ্জন সত্যি করে যদি ফাইনাল ম্যাচে ফ্রান্সের একাদশে ফিরেন করিম বেঞ্জেমা তাহলে তা আর্জেন্টিনার জন্য হবে চরম চিন্তা কারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks