UCL | Karim Benzema | Ramadan | রোজা রাখা দারুণ এক অনুভূতি – করিম বেঞ্জেমা!

Karim Benzema scored a hat-trick against Chelsea in the UEFA Champions League on April 6. Before going on the field against Chelsea, Karim Benzema went on to break his fast and play.

গত ৭ এপ্রিল ইউয়েফা চ্যাম্পিয়নস লিগে চেলসির বিপক্ষে হ্যাট্রিক করেছিলেন করিম বেঞ্জেমা। চেলসির বিপক্ষে মাঠে নামার আগে রোজা রেখে ইফতার করেই নাকি খেলতে নেমেছিলেন করিম বেঞ্জেমা। ইফতার করা শেষেই মাঠে নেমেই এমন দূর্দান্ত খেলেছিলেন করিম বেঞ্জেমা।

রোজা যে করিম বেঞ্জেমার খেলায় কোনো প্রভাব ফেলেনা তা আগেই বলেছেন করিম বেঞ্জেমা। বরং রোজা রেখে খেললে নিজেকে আরো উজ্জীবিত মনে করেন বেঞ্জেমা। রমজান শুরুর আগে করিম বেঞ্জেমার সাক্ষাৎকার নেয় এস্কুইর মিডল ইস্ট। রমজান মাসে করিম বেঞ্জেমার রুটিন, সময়সূচি এবং প্রশিক্ষণ ব্যবস্থার উপর কি প্রভাব ফেলবে নাকি এমন প্রশ্নের জবাবে করিম বেঞ্জেমা বলেন,

রোজা কোনো প্রভাব ফেলে না আমার উপর। এটা অসাধারণ এক অনুভূতি। এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং রোজা রাখলে আমি খুব ভালো বোধ করি। রমজান আমার জীবনের অংশ, যা ধর্ম আমার জন্য বাধ্যতামূলক করেছে। রোজা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি যখন রোজা রাখি তখন আমি ভালো ইঅনুভব করি।

সৃষ্টি কর্তার কাছে এই রমজান মাসে কি নিয়ে কৃতজ্ঞ এ প্রশ্নের জবাবে বেঞ্জেমা বলেন, আমি সুস্থ থাকার জন্য কৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks